1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে নেত্রকোনা পল্লী বিদ্যুৎ কর্মকর্তা-কর্মচারীরা জগন্নাথপুরে নারী-পুরুষ পলাতক দুই আসামী গ্রেফতার রাজনগরে জমিসংক্রান্ত পূর্ব বিরোধে জেরে বাড়ীতে হামলা আহত-৬ মৌলভীবাজারে ব্যাটারি চালিত রিকশা উচ্ছেদ বন্ধসহ বিভিন্ন দাবিতে শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত লন্ডনে সংবাদ সম্মেলন  অবিলম্বে সিলেট ওসমানী বিমানবন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দর করা সহ অন্যান্য দাবি পূরণের আহ্বান জলঢাকায় আগুনে পুড়ে নিঃস্ব একটি পরিবার   গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরকে পূর্ণাঙ্গ রূপান্তর সহ বিভিন্ন দাবী দাওয়া বাস্তবায়নে ক্যাম্পেইন কমিটি ইউকের সংবাদ সম্মেলন জলঢাকায় নিরাপদ সেনিটারী ল্যাট্টিন ব্যবহারের প্রয়োজনীয়তা বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত  সমাজে গুণী ব্যক্তিদের মূল্যায়ন করতে হবে- দক্ষিণ সুরমায় সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিক এম. আহমদ আলী

জগন্নাথপুরে বিএনপি ও ছাত্রদলের দুই নেতা আটক 

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩
  • ৫৮ বার পঠিত
হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে বিএনপি নেতা নান্নু ও ছাত্রদল নেতা নিজামকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
স্থানীয় ও পুলিশ সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান এর দিক নির্দেশনায় অত্র থানার একদল পুলিশ গতকাল ৬ ই নভেম্বর সন্ধ্যা রাতে বিশেষ অভিযান পরিচালনা করে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এম সাদিকুর রহমান নান্নু (৪০) ও জগন্নাথপুর পৌর ছাত্রদল নেতা নিজাম আহমদকে আটক করেছেন। এরিপোর্ট লেখা পর্যন্ত  আটককৃতরা থানা হেফাজতে রয়েছে।
এ বিষয়ের সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বলেন, নাশকতা, বিশৃঙ্খলা, অরাজকতা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িতদের বিরুদ্ধে আমাদের অভিযান চলছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park