1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে ডেসটিনি ২০০০ লিঃ ও দৈনিক ডেসটিনি পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত মোহাম্মদগঞ্জ বাজারে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের কর্মী সভা নেত্রকোনায় কালী মন্দিরের প্রতিমা ভাঙচুর ধর্মপাশায়, গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ অথেনটিক সেন্ট্রাল স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান জগন্নাথপুরে স্কুল ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেপ্তার পঞ্চগড়ে ৮ দফা দাবি নিয়ে চা চাষিদের মানববন্ধন মৌলভীবাজারে ডেসটিনি ২০০০ লিঃ ও দৈনিক ডেসটিনি পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোনায় ফুটবল খেলতে নিষেধ করায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা বৃটেনের কার্ডিফে দারুল ক্বিরাত-২০২৪ এর ফলাফল, সনদ, ক্রেষ্ট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

সিরাজগঞ্জে ডেঙ্গু আক্রান্ত হয়ে নবম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু।

  • আপডেট সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৯ বার পঠিত

মোঃ আশিকুল ইসলাম,বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জ জেলার, বেলকুচি উপজেলা কে.সি শালদাইড় গ্রামে ডেঙ্গু আক্রান্ত হয়ে শিহাব মোল্লা (১৫) নামের এক নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সকালে ঢাকার কুর্মিটোলা জেনারেল হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শিহাব বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদে ৮ নং ওয়ার্ডে কে,সি শালদাইড় উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ও কে.সি শালদাইড় উত্তর পাড়া গ্রামের শরিফুল মোল্লার ছেলে।

ঘটনা সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য নুরুল ইসলাম তুহিন জানান, বেশকিছু দিন ধরে শিহাব জ্বরে আক্রান্ত ছিল। স্থানীয় ধাতব্য চিকিৎসায় থেকে চিকিৎসা নিলেও তার জ্বর কমেনি। পরে চিকিৎসকের পরামর্শে ডাক্তার তার ডেঙ্গু পরীক্ষা করতে বললে পরীক্ষায় তার ডেঙ্গু পজিটিভ হয়। অবস্থার বেগতিক হলে তাকে চিকিৎসার জন্য ঢাকার কুর্মিটলা জেনারেল হসপিটালে ভর্তি করানো হয়। আজ সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park