1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে ডেসটিনি ২০০০ লিঃ ও দৈনিক ডেসটিনি পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত মোহাম্মদগঞ্জ বাজারে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের কর্মী সভা নেত্রকোনায় কালী মন্দিরের প্রতিমা ভাঙচুর ধর্মপাশায়, গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ অথেনটিক সেন্ট্রাল স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান জগন্নাথপুরে স্কুল ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেপ্তার পঞ্চগড়ে ৮ দফা দাবি নিয়ে চা চাষিদের মানববন্ধন মৌলভীবাজারে ডেসটিনি ২০০০ লিঃ ও দৈনিক ডেসটিনি পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোনায় ফুটবল খেলতে নিষেধ করায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা বৃটেনের কার্ডিফে দারুল ক্বিরাত-২০২৪ এর ফলাফল, সনদ, ক্রেষ্ট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

শাল্লার হবিবপুর গ্রামে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

  • আপডেট সময় : সোমবার, ২৯ মে, ২০২৩
  • ১৭১ বার পঠিত

 

সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের শাল্লা উপজেলার ২নং হবিবপুর ইউনিয়নের হবিবপুর গ্রামের দুই বছরের একটি শিশু খেলা করতে করতে বাড়ির পাশে একটি পুকুরে পরে শিশুটির মৃত্যু হয়। শিশুটির নাম সূর্য্য দাস(২০) । সে উপজেলার হবিবপুর গ্রামের সাধু দাসের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জাান যায়,২৯ মে রোজ সোমবার বিকেলে শিশুটি বাড়ির উঠানে খেলা করার এক পর্যায়ে বাড়ির পাশে পুকুরের দিকে গিয়ে হঠাৎ পানিতে পরে নিখোঁজ হয়ে যায়।

বাড়ির লোকজন অনেক খোজাঁখুজি করে না পেয়ে পরবর্তীতে পুকুরে নেমে পানির নীচে শিশুটির লাশ পায়ে লাগে । পরে পানির নীচ থেকে শিশুর লাশটি তুলে এনে দেখতে পান ততক্ষনে শিশুটি মৃত্যুবরণ করেছে। পরে লাশটি বাড়িতে নিয়ে গেলে এক হৃদয় বিধারক দৃশ্যের অবতারণা হয়। তাৎক্ষনিক ঘটনাটি শাল্লা থানা পুলিশকে অবহিত করা হয়।

এ ব্যাপারে শাল্লা থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আমিনুল ইসলাম জানান বিষয়টি খোঁজ নেওয়া হচ্ছে। তবে তিনি সকল অভিভাবককে আরো বেশী সচেতন হয়ে বাচ্ছাদের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করার দিকে গুরুত্বারোপ করেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park