1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে নেত্রকোনা পল্লী বিদ্যুৎ কর্মকর্তা-কর্মচারীরা জগন্নাথপুরে নারী-পুরুষ পলাতক দুই আসামী গ্রেফতার রাজনগরে জমিসংক্রান্ত পূর্ব বিরোধে জেরে বাড়ীতে হামলা আহত-৬ মৌলভীবাজারে ব্যাটারি চালিত রিকশা উচ্ছেদ বন্ধসহ বিভিন্ন দাবিতে শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত লন্ডনে সংবাদ সম্মেলন  অবিলম্বে সিলেট ওসমানী বিমানবন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দর করা সহ অন্যান্য দাবি পূরণের আহ্বান জলঢাকায় আগুনে পুড়ে নিঃস্ব একটি পরিবার   গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরকে পূর্ণাঙ্গ রূপান্তর সহ বিভিন্ন দাবী দাওয়া বাস্তবায়নে ক্যাম্পেইন কমিটি ইউকের সংবাদ সম্মেলন জলঢাকায় নিরাপদ সেনিটারী ল্যাট্টিন ব্যবহারের প্রয়োজনীয়তা বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত  সমাজে গুণী ব্যক্তিদের মূল্যায়ন করতে হবে- দক্ষিণ সুরমায় সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিক এম. আহমদ আলী

কেএসআরএম এর গুণগতমান মানুষের আস্তা ও বিশ্বস্থতার প্রতীক- দক্ষিণ সুরমায় মতবিনিময় সভায় মোজাম্মেল হক চৌধুরী

  • আপডেট সময় : সোমবার, ৭ অক্টোবর, ২০২৪
  • ৩৩ বার পঠিত
সালেহ আহমদ (স’লিপক):
কেএসআরএম এর সিলেট জোন প্রধান এজিএম মোঃ মোজাম্মেল হক চৌধুরী বলেছেন, কেএসআরএম বাংলাদেশের স্থাপত্যশিল্পের গর্বিত অংশীদার। কোয়ালিটি স্টিল মেনোফেকচারিং কেএসআরএম দেশের সুপরিচিত একটি ব্র্যান্ড। নির্মাণ কাজে ব্যবহৃত এই রডের গুণগত মানের জন্য সিভিল ইঞ্জিনিয়ার নির্মাণ শ্রমিক ও নির্মাতাদের কাছে আস্থা ও বিশ্বস্ততার প্রতীক। এ জন্য সকলের পরামর্শ, সমস্যা নিরসনে কাছাকাছি আসতেই বিভিন্ন জেলা ও উপজেলা পযায়ে আমরা মতবিনিময় সভার আয়োজন করি। গুণাগুণ মান ধরে রাখতে সকলের সহযোগিতা অপরিহার্য।
রবিবার (৬ অক্টোবর) রাতে দক্ষিণ সুরমার শুভেচ্ছা কমিউনিটি সেন্টারে সিভিল ইন্জিনিয়ার, ডিলার ও নির্মাণ শ্রমিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে সভাপতির বক্তব্যে কেএসআরএম এর সিলেট জোন প্রধান এজিএম মোঃ মোজাম্মেল হক চৌধুরী এসব কথা বলেন।
কেএসআরএম সিলেট এর সিনিয়র অফিসার মিজান উল হক এর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সিলেট জোন ম্যানেজার ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম চৌধুরী, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার সিরাজুল ইসলাম, মুরাদ মল্লিক, সিনিয়র অফিসার সিতাংশু তালুকদার, কেএসআরএম এর ডিলার সিলাম চকেরবাজারস্থ মেসার্স এ আর ট্রেডার্সের স্বত্বাধিকারী মোঃ আব্দুর রব, মেসার্স আনোয়ার এন্ড সন্সের স্বত্বাধিকার মোতাহির হোসেন জুনেদ, মেসার্স লিংকন এন্ড বাদার্সের স্বত্বাধিকারী সৈয়দ বার জাহান, মেসার্স আরেফা এন্ড সন্সের স্বত্বাধিকারী মোঃ মালেক উদ্দিন, আর্কিটেক ইঞ্জিনিয়ার আবু হানিফ প্রমুখ। পরে রাফেল ড্র এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park