1. admin@dailyhumanrightsnews24.com : admin :
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কমপ্লিট শাটডাউন কর্মসূচিতে নেত্রকোনা পল্লী বিদ্যুৎ কর্মকর্তা-কর্মচারীরা জগন্নাথপুরে নারী-পুরুষ পলাতক দুই আসামী গ্রেফতার রাজনগরে জমিসংক্রান্ত পূর্ব বিরোধে জেরে বাড়ীতে হামলা আহত-৬ মৌলভীবাজারে ব্যাটারি চালিত রিকশা উচ্ছেদ বন্ধসহ বিভিন্ন দাবিতে শ্রমিক ইউনিয়নের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত লন্ডনে সংবাদ সম্মেলন  অবিলম্বে সিলেট ওসমানী বিমানবন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দর করা সহ অন্যান্য দাবি পূরণের আহ্বান জলঢাকায় আগুনে পুড়ে নিঃস্ব একটি পরিবার   গোপালগঞ্জে কালবেলা’র তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপিত সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরকে পূর্ণাঙ্গ রূপান্তর সহ বিভিন্ন দাবী দাওয়া বাস্তবায়নে ক্যাম্পেইন কমিটি ইউকের সংবাদ সম্মেলন জলঢাকায় নিরাপদ সেনিটারী ল্যাট্টিন ব্যবহারের প্রয়োজনীয়তা বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত  সমাজে গুণী ব্যক্তিদের মূল্যায়ন করতে হবে- দক্ষিণ সুরমায় সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিক এম. আহমদ আলী

মৌলভীবাজারে দূর্গাপূজায় ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে ইসলামিক ফাউন্ডেশনের ৫ ওয়াক্ত নামাজের সময়সূচি প্রকাশ

  • আপডেট সময় : সোমবার, ৭ অক্টোবর, ২০২৪
  • ২৯ বার পঠিত
সালেহ আহমদ (স’লিপক):
মৌলভীবাজার সদর উপজেলায় হিন্দুধর্মের শারদীয় দূর্গাপূজায় ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে মুসলমানদের দৈনন্দিন ইবাদাত বন্দেগি তথা ০৫ ওয়াক্ত নামাজের সময়সূচি প্রকাশ করেছে ইসলামিক ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা কার্যালয়।
গত ২ অক্টোবর ফাউন্ডেশনের উপ-পরিচালক মোঃ ফারুক আলম স্বাক্ষরিত ১৬.০১.৫৮০০.০২২.০৯.০১২.১৮.৭৭৮ (১১৫০) স্মারকে আগামী ০৯/১০/২০২৪ইং হতে ১৩/১০/২০২৪ইং তারিখ পর্যন্ত ০৫ ওয়াক্ত নামাজের সময়সূচি প্রকাশ করা হয়।
প্রকাশিত নামাজের সময়সূচিতে ফজর ভোর ৪:৫০মিঃ থেকে ৫:৪০মিঃ, জোহর দুপুর ১:০০মিঃ থেকে দুপুর ১:৪৫মিঃ, আছর বিকাল ৪:১৫মিঃ থেকে বিকাল ৪:৪৫মিঃ, মাগরিব সন্ধ্যা ৫:৩০মিঃ থেকে সন্ধ্যা ৬:৫৫মিঃ, এশা রাত ৭:১৫মিঃ থেকে রাত ৭:৪৫মিঃ এবং জুম্মা দুপুর ১২:১৫মিঃ থেকে দুপুর ১:৪০মিঃ পর্যন্ত উল্লেখিত তারিখ ও সময়ে শারদীয় দূর্গাপূজায় মাইক ও অন্যান্য সাউন্ডসিস্টেম বন্ধ রাখার জন্য পূজা উদযাপন কমিটিক অনুরোধ করা হয়।
এছাড়াও কিছু কিছু মসজিদে আযান ও নামজের সময়ের ভিন্নতা রয়েছে। এ প্রেক্ষিতে, পূজা মন্ডপের নিকটবর্তী মসজিদ কমিটির সাথে আলোচনা করে উক্ত মসজিদের নির্ধারিত আযান ও নামাজের সময়ে পূজার সাউন্ডসিস্টেম বন্ধ রাখার সিদ্ধান্ত গ্রহণ করার পরামর্শ দেয়া হয়।
ইসলামিক ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা কার্যালয় প্রকাশিত নামাজের সময়সূচি সদয় অবগতি/কার্যার্থে মৌলভীবাজার জেলা প্রশাসক, পুলিশ সুপার, সদর উপজেলা নির্বাহী অফিসার, মৌলভীবাজার মডেল থানা অফিসার ইনচার্জ, সদর উপজেলাধীন ইউনিয়ন পরিষদ সমূহের চেয়ারম্যানবৃন্দ ও মৌলভীবাজার সদর উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর প্রেরণ করা হয়েছে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park