1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে ডেসটিনি ২০০০ লিঃ ও দৈনিক ডেসটিনি পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত মোহাম্মদগঞ্জ বাজারে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের কর্মী সভা নেত্রকোনায় কালী মন্দিরের প্রতিমা ভাঙচুর ধর্মপাশায়, গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ অথেনটিক সেন্ট্রাল স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান জগন্নাথপুরে স্কুল ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেপ্তার পঞ্চগড়ে ৮ দফা দাবি নিয়ে চা চাষিদের মানববন্ধন মৌলভীবাজারে ডেসটিনি ২০০০ লিঃ ও দৈনিক ডেসটিনি পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোনায় ফুটবল খেলতে নিষেধ করায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা বৃটেনের কার্ডিফে দারুল ক্বিরাত-২০২৪ এর ফলাফল, সনদ, ক্রেষ্ট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

জগন্নাথপুরে আমন ধান সংগ্রহ কার্যক্রম এর উদ্বোধন 

  • আপডেট সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
  • ৬৪ বার পঠিত
হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুরে চলতি আমন মৌসুমে আমন ধান সংগ্রহ কার্যক্রম এর শুভ উদ্বোধন করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য সিদ্দিক আহমেদ।
দেশের অন্যান্য অঞ্চলের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় চলতি আমন মৌসুমে সরকারি ভাবে কৃষক ও মিল মালিকদের কাছ থেকে  ন্যায্য মূল্যে আমন ধান ও চাল সংগ্রহ কার্যক্রম ১৫ ই ডিসেম্বর উপজেলা সদর খাদ্য গুদামে শুভ উদ্বোধন করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য সিদ্দিক আহমেদ। এসময় উপস্থিত ছিলেন, জগন্নাথপুর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান নুরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-বশিরুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম, জগন্নাথপুর পৌর সভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, উপজেলা খাদ্য নিয়ন্ত্রণক
শাহাব উদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা কাওসার আহমেদ, উপজেলা সদর খাদ্য গুদাম এর ভারপ্রাপ্ত (এলসিডি) কর্মকর্তা দীপক সুত্র ধর ও প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।
 এবিষয়ে  উপজেলা খাদ্য নিয়ন্ত্রণক শাহাব উদ্দিন একান্ত আলাপকালে বলেন, জগন্নাথপুর উপজেলা সদর ও রানীগঞ্জ খাদ্য গুদাম এর মাধ্যমে এবার ৩০ টাকা কেজি মূল্যে ২৯৬ মেট্রিকটন  আমন ধান সংগ্রহ করা হবে। সেই সাথে বৈধ মিল মালিকদের কাছ থেকে ৪৩ টাকা কেজি মূল্যে ২৬৯৬ মেট্রিকটন আতপ চাল ও ৪৪ টাকা মূল্যে ৬৪ মেট্রিকটন সিদ্ধ চাল সংগ্রহ করা হবে। এই কার্যক্রম ২০২৪ সালের ২৮ শে ফেব্রুয়ারী পর্যন্ত চলবে।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park