Mon. Jun 27th, 2022

” হারিয়ে যাওয়া বিজ্ঞপ্তি “

মোঃ শামীম জেলা প্রতিনিধি পটুয়াখালী।
গত ২২/০৫/২০২২ তারিখ রোজ রবিবার সকাল ৮.৩০ মিনিটের সময় থেকে মোঃ জিহাদ হাসান বয়স (১৩) বছর পিতা :- মোঃ খোরশেদ আলম. মাতা:–মোসাম্মাদ সেলিনা বেগম. গ্রাম:- রুপা নয়াবাড়ী.পোস্ট :- গৌড়দ্বার.উপজেলা :- নকলা. জেলা :- শেরপুর। জামিয়া ইসলামিয়া মাদ্রাসা চড়পাড়া ময়মনসিংহ থেকে নিখোঁজ হয়েছে। তার উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি গায়ের রং ফর্সা পরনে গিয়া কালারের পাঞ্জাবি পায়জামা ও মাথায় টুপি ছিল। এখনো কোন সন্ধান পাওয়া যায় নি। যদি কোন সহৃদ ব্যক্তি পেয়ে থাকেন তাহলে এই মোবাইল নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ রইল। মোবাইল নং :- ০১৭৮৭৭৪৬৫৪৪।
উক্ত ঘটনা হারিয়ে যাওয়ার ব্যক্তির বড় ভাই মোঃ শিপন হাসান ২৫/০৫/২০২২ ইংরেজি তারিখে থানায় একটি জিডি করেন। জিডি নম্বর :- ১৯১৬ উক্ত সময় ডিউটি অফিসার কল্পানা  অবস্থানরত ছিল কোতয়ালী মডেল থানা ময়মনসিংহ।
এবং তৎকালীন থানা ইনর্সাচ উক্ত ঘটনা তদন্তের জন্য এস আই আরিফুল ইসলাম কে দায়িত্ব দেন। মোবাইল নং :- ০১৬৮৫১১৪৬৬৪ । হারিয়ে যাওয়া ব্যক্তির বড় ভাই মোঃ শিপন হাসান বাংলাদেশের সকল মিডিয়ার সাংবাদিক বৃন্দোর কাছে তার ভাইয়ের নিখোঁজ হওয়ার ঘটনাটি সকল কে সেয়ার করে ছড়িয়ে ছিটিয়ে দেওয়ার অনুরোধ যানায়। তাহলে সবার তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। যাতে তার রক্তের আপন ছোট ভাই আবার তাদের মাঝে ফিরে পায়। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com