Tue. May 17th, 2022

মায়ের লাঠির আঘাতে ছেলে গুরুত্বর আহত

সিলেট থেকে ছালিকুর রহমান:

গত (১৬ এপ্রিল) শনিবার সকাল অনুমানিক ১১টার দিকে পারিবারিক পূর্ব শত্রুতার জের ধরে মা রাণী বেগম ও তার ৫ম ছেলে ইলাল (২৬) এর সহযোগিতায় বিল্লাল হোসেন (৩২) ও জালাল আহমদ (২৫) কে বেধরক মারপিঠ করেন। এক পর্যায়ে মা লাঠি দিয়ে ছেলেদের আঘাত করলে ছেলেরা গুরুত্বর আহত হয়।

সূত্রে জানা যায়, বাদামবাগিছা ১নং গলি নিবাসী মৃত হাজী রাজা মিয়ার দুই পরিবার। দুই পরিবারের রাণী বেগত ১ম স্ত্রী থাকায় ক্ষমতাটা একটু বেশি। মৃত হাজী রাজা মিয়ার ৯ ছেলে, ৫ মেয়ে। রাজা মিয়া মারা যাবার পর উনার ১ম স্ত্রী রানী বেগম সম্পত্তির লোভে পড়ে যান। তিনি বিভিন্নভাবে উনার ছেলেদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেন। যেমন ২০১৮ সালে রাণী বেগম উনার ৫ম ছেলে ইলালের সহযোগিতায় নিজের ছেলেদের বিরুদ্ধে একটি মিথ্যা ও সাজানো মামলা দায়ের করেন। মামলার জি.আর নং- ৬১১৮, মামলায় উল্লেখ করা হয় ছেলেরা সম্পত্তি লোভে মাকে মারধর করে বাড়ি থেকে বিতাড়িত করতে চায়। মামলার কোন সত্যতা না পেয়ে মহামান্য আদালত ছেলেদের বেখছুর খালাছ দেন। আবার ২০২০ইং রানী বেগম ছেলেদের মিথ্যা মামলায় ফাসাতে গিয়ে নিজের মাথার চুল কেটে ছেলেদের উপর আরও একটি সাজানো ও মিথ্যা মামলা দায়ের করেন। মামলার জি.আর.নং- ২৬১৯২। এই মামলারও কোন সত্যতা পাওয়া যায়নি। মহামান্য আদালত রানী বেগমকে মুচলেখা দিয়ে মামলাটি আপোষ করেন এবং আদালত নির্দেশ দেন ভবিষ্যতে এরকমন মিথ্যা মামলা আর যেন না করেন।

রানী বেগম ও তার ৫ম ছেলে ইলাল এর বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় বেশ কয়েকটি অভিযোগ রয়েছে। রানী বেগমের ৬ ছেলে, ৫ম ছেলে ইলাল আহমদ উনার সাথে থাকেন। বাকী ৫ ছেলে একত্রে থাকেন। এই সুযোগে ৫ম ছেলে ইলাল মায়ের সাথে হাত মিলিয়ে এলাকায় জুয়ার বোর্ড, ইয়াবা ব্যবসাসহ নানা অপকর্মে লিপ্ত থাকে। তার বিরুদ্ধে থানায় একাধিক অভিযোগ রয়েছে। সে তার গুন্ডা বাহিনী দিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে। তার বিরুদ্ধে কেউ কথা বলতে পারে না। কেউ প্রতিবাদ করলে তার গোন্ডা বাহিনী দিয়ে হয়রানী করে। গত কিছুদিন আগে ইলাল তার পাশ্ববর্তী কলোনীর এক মহিলা ভাড়াটিয়াকে মারধর করে জুডিশিয়াল স্প্যাম্পে স্বাক্ষর রাখে। এই ঘটনায় থানায় তার বিরুদ্ধে মামলাও হয়। তার অপকর্মের শেষ নেই। গত ১৬.০৪.২০২২ইং শনিবারের ঘটনায় এয়ারপোর্ট থানায় দুই পক্ষই পাল্টাপাল্টি অভিযোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com