Tue. May 17th, 2022

ইন্টার্ন চিকিৎসকবৃন্দের সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যা ২০২২ পটুয়াখালী মেডিকেল কলেজ”


মোঃ শামীম জেলা প্রতিনিধি পটুয়াখালী।
আজ ২৯/০৩/২০২২ তারিখ পটুয়াখালী মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকবৃন্দের একটি সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করেন পটুয়াখালী মেডিকেল এসোসিয়ান (বি এম এ ) সার্বিক সহযোগিতায় স্বয়ার ফার্মসিউটিক্যালস লিমিটেড। উক্ত অনুষ্ঠানে পটুয়াখালী জেলা ও কেন্দ্রীয় বাংলাদেশ মেডিকেল এসোসিয়ান (বি এম এ) এর নেএীবৃন্দোগন। 
পটুয়াখালী জেলা প্রানকেন্দ্রের শিল্পকলা একাডেমি ভবনে সন্ধ্যা ৭.০০ ঘটিকায় আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকেন পটুয়াখালী মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও প্রথম প্রকল্প পরিচালক অধ্যাপক ডাক্তার এম এ মান্নান স্যার। বিশেষ অতিথি হিসাবে পটুয়াখালী পৌরসভার সাবেক মেয়র ও পটুয়াখালী জেলা মেডিক্যাল এসোসিয়ান এর সাধারণ সম্পাদক  ডাক্তার মোঃ শফিকুল ইসলাম স্যার।সভাপতিত্ব করেন পটুয়াখালী মেডিকেল এসোসিয়ান এর সভাপতি ডাক্তার মোঃ মিজানুর রহমান স্যার।উক্ত সভায় আরো উপস্থিত থাকেন পটুয়াখালী মেডিকেল কলেজের বতর্মান অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার মোঃ ফয়জুল বাসার স্যার। পটুয়াখালী জেলা সিভিল সার্জন ডাক্তার মোঃ এস এম কবির হাসান। পটুয়াখালী মেডিকেল কলেজের উপধ্যাক্ষ সহযোগী অধ্যাপক ডাক্তার মোঃ মোস্তাফিজুর রহমান স্যার। সহযোগী অধ্যাপক ডাক্তার মোঃ জিয়াউল করিম। সহযোগী অধ্যাপক ডাক্তার মোঃ মশিউর রহমান। সহযোগী অধ্যাপক ডাক্তার মোসা: জাকিয়া সুলতানা। সহযোগী অধ্যাপক ডাক্তার মোঃ রফিকুল ইসলাম। সহকারী অধ্যাপক ডাক্তার মোঃ অহিদুউজ্জামান শামীম। সহকারী অধ্যাপক ডাক্তার সিদ্ধার্থ শংকর বাপ্পি স্যার সহ পটুয়াখালী মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসক সহ পটুয়াখালী মেডিকেল কলেজের শিক্ষক শিক্ষার্থী ও কর্মকর্তা কর্মচারিবৃন্দগন।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ ইন্টার্নী চিকিৎসক দের উদ্যোশে মানুষের সঠিকভাবে সেবা প্রধান সহ গরীব অসহনীয় ব্যক্তিদের জন্য নিবেদিত প্রান নিয়ে কাজ করার অনুরোধ সহ বাংলাদেশ সরকারের স্বাস্থ্য বিভাগ কে এক অন্যান্য দৃষ্টি স্হাপন করার অনুরোধ করেন।
এবং উক্ত অনুষ্ঠানে রাত ৮.৩০ মিনিটের সময় এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে ইন্টার্নী চিকিৎসক সহ বরিশাল দেশ ব্যান্ড এর বিভিন্ন শিল্পগন উপস্থিত হয়ে উপস্থিতি অতিথিবৃন্দ কে আনন্দ উপভোগ করার সুযোগ করে দেন।
উক্ত অনুষ্ঠানে সভা সন্চালায়ন করেন ডাক্তার সিদ্ধার্থ শংকর ও উক্ত অনুষ্ঠানের সার্বিক সহযোগিতা করেন পটুয়াখালী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাক্তার মোঃ অহিদুজ্জামান শামীম। এবং উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠান রাত ১২.০০ ঘটিকায় শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com