Thu. Sep 23rd, 2021

বৃহত্তম বাদুরা বাজারে সরকারের টেন্ডারকৃত কালভাঠের কাজে বাধা”

মোঃ শামীম আহমেদ পটুয়াখালী জেলা প্রতিনিধি।

পটুয়াখালী সদর উপজেলা ও বরগুনা জেলার আমতলী সদর উপজেলা ও গলাচিপা সদর উপজেলার এিমুখী বৃহত্তম বাদুরা বাজার হয়ে গলাচিপা উপজেলা শাখা রাস্তায় বাদুরা বাজারে অবস্তিত সড়কের মধ্যে পুরানো কালর্ভাঠ ভেঙ্গে পরে যাওয়ায় নতুন করে সরকার এই কালভাঠ সহ এক কিলোমিটার রাস্তার টেন্ডার হয় আরো দুই মাস আগে।

উক্ত কাজের টেন্ডার পান গলাচিপা উপজেলার নিজাম ঠিকাদার তার সাথে আমি ব্যক্তিগত ভাবে ফোনে কথা হয় এবং উক্ত নবগত কালভাঠের টেন্ডার ও কাজের বিষয়ে আলাপ আলোচনা করি তখন সে আমাকে যানায়। আমি উক্ত কাজটি টেন্ডারের মাধ্যমে পাই এবং কাজটি করতে গেলে আমার সাথে এলজিডির ইন্জিনিয়ার গন্তব্য স্হানে গিয়ে দেখিয়ে দেন এবং আমি কাজটি করা শুরু করি এবং কিছু কাজ খনন করি ঠিক তখনই উক্ত কালভাঠের কাছে সংখালুগু হিন্দু সম্রদায়ের একটি মন্দির রয়েছে।

সেই মন্দিরের কমিটির সভাপতি ও সম্পাদক উক্ত কাজে বাধা প্রধান করেন। এবং বলেন এখানে কোন কার্লভাঠ করতে দেওয়া যাবে না। তখন ঠিকাদার কারণ যানতে চাইলে তার সাথে অক্যাথ ভাষায় কথা বলেন উক্ত কমিটির রেপোতি দাস। এবং তৎকালীন ঠিকাদার গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ব্যাপারটী যানান। তখন নির্বাহী কর্মকর্তা ঘটনাস্হালে পরিদর্শন করবে বলে আশাবাদী করেন।

আজ প্রায় দুইমাস পযর্ন্ত সাধারণ মানুষের চলাচল সহ যানবাহন চলতে অনেক অসুবিধা হচ্ছে। এবং অনেক সময় ঐ এলাকার অনেক অসুস্থ ব্যক্তিদের চিকিৎসা করানোর জন্য জেলা শহরের অতি তারাতারি নিয়ে যাওয়ার জন্য অসুবিধায় পরিতে হয়। এবং যেকোন দুর্ঘটনার জন্য প্রশাসনের ডিফেন্সের এলাকার নিরাপত্তা দিতে অসুবিধা হচ্ছে।
তাই গলাচিপা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও গলাচিপা উপজেলা প্রকৌশলী সহ পটুয়াখালী জেলা প্রশাসক মহদায়ের দৃষ্টি আর্কাশন করিতেছি। যেন অতি তারাতারি এই সমস্যা সমাধান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

তাজা খবর

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com