Sun. Jul 25th, 2021

খুলনার কয়রায় ছাত্রলীগের উদ্যোগে নানা আয়োজনে এমপি শেখ তন্ময়ের জন্মদিন পালিত

গাজী নজরুল ইসলাম,  খুলনা জেলা  প্রতিনিধিঃ
খুলনার কয়রায় নানা আয়োজনের মধ্যদিয়ে এমপি শেখ তন্ময়ের জন্মদিন পালিত হয়েছে। কয়রা উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকুর দিকনির্দেশনায়, খতমে কোরআন,বৃক্ষরোপন কর্মসুচি, কেক কাটা, দোয়া, মিলাদ মাহফিল / মন্দিরে বিশেষ প্রার্থনা ও অসহায়দের মাঝে খাবার বিতরণের মধ্যে দিয়ে বাগেরহাট ২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের জন্মদিন পালন করেছে কয়রা উপজেলা ছাত্রলীগ।
মঙ্গলবার (২৯জুন) সকালে কোরআন খতমের মধ্য দিয়ে দিনভর এ অনুষ্ঠানের সুচনা করা হয়। এরপর দুপুরে শেখ তন্ময়ের  ৩৫ তম জন্মদিনকে স্বরণীয় করে রাখতে উপজেলা বিভিন্ন স্থানে ৩৫ টি বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপন  ও ছিন্নমুল পথশিশু ও ভবঘুরেদের মাঝে খাবার বিতরন করে ছাত্রলীগের নেতৃবৃন্দ। বিকালে কয়রা উপজেলা আওয়ামীলের দলীয় কার্যালয়ে দোয়া মাহফিলে বঙ্গবন্ধুসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট যারা শহীদ হন তাদের আত্মার মাগফিরাত,শেখ তন্ময়ের দীর্ঘায়ু কামনা এবং বর্তমান সরকারের সাফল্য কামনা করা হয়।
জন্মদিন অনুষ্ঠানের সার্বিক সহযোগীতা ও দিক নির্দেশক কয়রা উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকু  জানান,দেশের তরুণ রাজনীতিবিদদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় আমাদের বাগেরহাটসহ বাংলাদেশের গর্ব শেখ সারহান নাসের তন্ময় ভাই। ইতোমধ্যে যিনি সুষ্ঠু, স্বচ্ছ ও জবাবদিহিমূলক রাজনীতি করে ব্যাপক আলোচনায় এসেছেন। আজ প্রিয় নেতার জন্মদিন উপলক্ষে আমাদের এ ক্ষুদ্র প্রয়াস। এ নেতার জন্মদিনে তার জন্য নিরন্তর শুভ কামনা। বিরাজমান রাজনীতির খারাপ দিক ভুলে শেখ তন্ময়রা জাতিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবে এ প্রত্যাশা।তিনি সামনের দিনগুলোতে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে দেশের জন্য যেন ভালো কাজ করতে পারেন, সে জন্য সবার কাছে দোয়া চেয়েছেন ছাত্রলীগের এই নেতা । 
দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন,জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক মাসুদ রানা,কয়রা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আমিনুল হক বাদল, সহ-সভাপতি তরিকুল ইসলাম, সাবেক উপজেলা ছাত্রলীগের  সাংগঠনিক সম্পাদক রায়হান কবির চঞ্চল,ছাত্রলীগ নেতা বেলাল হোসেন বিল্লু,শান্ত, মোক্তারুল, আমিনুর রহমান রাজা, মেহেদী,জুবায়ের, আশিক, ছাদিক, সিয়াম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com