Sat. Jul 24th, 2021

মণিরামপুরে লকডাউন সফল করতে কঠোর অবস্থানে প্রশাসন


নজরুল ইসলাম  মণিরামপুর প্রতিনিধি:
মণিরামপুরে লকডাউন সফল করতে কঠোর অবস্থানে প্রশাসন। যশোরসহ কয়েকটি জেলায় কোভিড-১৯ (করোনাভাইরাস) সংক্রমণ ও মৃত্যুর হার বৃদ্ধি পাওয়ায় ভারত সীমান্তবর্তী যশোর জেলায় ৮ উপজেলায় জেলা প্রশাসন ২৩ জুন থেকে আগামী ৩০জুন পর্যন্ত লকডাউনে ঘোষনা দিয়ে গনবিজ্ঞপ্তি প্রকাশ করেছেন যশোর জেলা প্রশাসন।
জেলার করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড১৯) সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় ১নং সূত্রের স্মারকের নির্দেশনার অনুবৃত্তিক্রমে ২১ জুন ২০২১ তারিখে অনুষ্ঠিত যশোর জেলা করোনা প্রতিরোধ কমিটির সভার সিদ্ধান্ত মোতাবেক ২৩ জুন ২০২১ তারিখ রাত ১২.০১ টা হতে ৩০ জুন, ২০২১ তারিখ রাত ১২:০০ টা পর্যন্ত ৭ দিন কঠোর লকডাউন পালন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সে মোতাবেক বুধবার লকডাউনের প্রথম দিনে উপজেলা প্রশাসন ও মণিরামপুর থানা পুলিশ মণিরামপুর পৌরশহরের গুরুত্বপূর্ণ পয়েন্টে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর জোরদার টহল দিতে দেখা গেছে। বিশেষ করে পৌর শহরের প্রবেশ মুখসহ বিশেষ বিশেষ স্থানে চেকপোস্ট বসিয়ে যানবাহন নিয়ন্ত্রণ করছে থানা পুলিশের নেতৃত্বে, আনসার বাহিনী ও গ্রাম পুলিশের সদস্যরা। নির্দিষ্ট সময় ছাড়া বাজার-ঘাট সব বন্ধ রয়েছে। তবে জরুরী সেবাগুলো এর আওতার বাইরে রয়েছে।
সরকারী বিধিনিষেধ ও জেলা প্রশাসনের নির্দেশনা মোতাবেক লকডাউন সফল করতে মাঠে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, মণিরামপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলামসহ প্রশাসনের কর্মকর্তারা ও বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com