Sat. Jul 24th, 2021

মণিরামপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


নজরুল ইসলাম , মণিরামপুর প্রতিনিধি:
মহামারী করোনাভাইরাসের কারনে স্বাস্থ্যবিধি ও সরকারী বিধি নিষেধ মেনে বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের নেতৃত্ব দেওয়া ঐতিহ্যবাহি রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের দেশব্যাপি ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ১৯৪৯ সালের ২৩ জুন উপমহাদেশের অন্যতম প্রাচীন এই রাজনৈতিক দলের আত্মপ্রকাশ ঘটে। তারই অংশ হিসেবে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক মহামারি করোনার মধ্যে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে  মনিরামপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দিবসটি যথাযোগ্যভাবে
পতাকা উত্তোলন, আলোচনাসভা, দোয়া মাহফিল ও তাবারক বিতরনের মধ্যদিয়ে বার্ষিকী পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষ্যে বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র অধ্যক্ষ আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান ও সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেনের নেতৃত্বে উপজেলা পরিষদ ক্যাম্পাসে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পণসহ জাতীয় ৪ নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।
পরে দলীয় কার্যালয়ে মহামারি করোনাভাইরাস প্রতিরোধে সরকারী বিধিনিষেধ ও সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেনের পরিচালনায় সংক্ষিপ্ত আলোচনাসভা ও দোয়া মাহফিল ও তাবারক বিতরণ করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক নেতা শিক্ষক হাসান সরোয়ার।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা অ্যাড, বশির আহম্মেদ খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা আওয়ামীলীগনেতা তপন কুমার পবন, উত্তম মিত্র, উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চু, উপজেলা যুবমহিলা লীগের সাবেক সভাপতি পৌর কাউন্সিলর গীতারানী কুন্ডু, ইউনিয়ন আওয়ামীলীগনেতা অধ্যাপক আবুল হাসান, মতিয়ার রহমান, আব্দুল হাই, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ, উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মামুন-অর-রশিদ জুয়েল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com