Sat. Jul 24th, 2021

শ্রীনগরে “আলী হোসেন মেম্বার স্মৃতি সড়ক” এর শুভ উদ্বোধন


সিহাব হাওলাদার শ্রীনগর উপজেলা প্রতিনিধি
শ্রীনগর উজেলার কুকুটিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বিবন্দী গ্রামে “আলী হোসেন মেম্বার স্মৃতি সড়ক” এর নামফলক উন্মোচন এবং পাকা কাজের শুভ উদ্বোধন হয়েছে। উদ্বোধন করেন জনাব ওয়াহিদুর রহমান জিঠু (ভাইস চেয়ারম্যান, শ্রীনগর উপজেলা পরিষদ) এবং জনাব আলহাজ্ব বাবুল হোসেন বাবু (চেয়ারম্যান, কুকুটিয়া ইউনিয়ন পরিষদ)। প্রায় ৯শ ফুট দীর্ঘ, বিবন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় হতে জনাব আলী হোসেন মেম্বারের বাড়ি পর্যন্ত রাস্তাটি বাস্তবায়নের ফলে এলাকাবাসী ব্যাপক সুবিধা ভোগ করবে।
রাস্তা উদ্বোধনের সময় আরো উপস্থিত ছিলেন জনাব হাজ্বী মোঃ জাহাঙ্গীর আলম, বিশিষ্ট ব্যাবসায়ী হাজ্বী মোঃ রমজান আলী বাশার, এ্যাডভোকেট অাব্দুল মতিন উজ্জ্বল, সাবেক ইউপি সদস্য আব্দুস সাত্তার মুক্তার, আওয়ামীলীগ নেতা মোঃ আজাহার হাওলাদার,  উপজেলা যুবলীগ নেতা হাসীম আলী আমিন হাওলাদার, স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাইয়ুম মিন্টু, মহিলা ইউপি সদস্য রেখা বেগম, ইউনিয়ন যুগলীগ নেতা রফিকুল ইসলাম মোল্লা, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সোহেল রানা সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ। 
এসময় আব্দুস সাত্তার মুক্তার সাহেব বলেন, ” আলী হোসেন মেম্বারের মতো গুনী ব্যাক্তির নামে রাস্তা নির্মান করতে পেরে আমরা সত্যি আনন্দিত। আমাদের সকলের দ্বায়িত্ব এখন সুষ্ঠুভাবে এই রাস্তার রক্ষনাবেক্ষন করা।”
উল্লেখ্য যে মরহুম আলী হোসেন শেখ ৩নং ওয়ার্ডের ( বর্তমান ৭,৮ ও ৯ নং ওয়ার্ড) ৫ বারের নির্বাচিত ইউপি সদস্য ছিলেন। তার জনদরদী মনোভাব ও সৎ চরিত্রের জন্য আজও তিনি মানুষের মনিকোঠায় অমর হয়ে আছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com