Sat. Jul 24th, 2021

পটুয়াখালী মেডিকেল কলেজের প্রথমবর্ষ MBBS চিকিৎসক এর বিদায় অনুষ্ঠান”

পটুয়াখালী জেলা প্রতিনিধি :-মোঃ শামীম আহমেদ।

আজ ০৫/০৬/২০২১ তারিখ রোজ শনিবার সকাল ১১.৩০ মিনিটের সময় পটুয়াখালী মেডিকেল কলেজের তৃতীয়তলার লেকচার গ্যালারী কক্ষে বাংলাদেশ মেডিকেল এসোসিয়ান পটুয়াখালী জেলা শাখার পক্ষ থেকে পটুয়াখালী মেডিকেল কলেজের MBBS প্রথমবর্ষ শিক্ষার্থীদের এক বিদায় অনুষ্ঠানের আয়োজন করেন।

পটুয়াখালী মেডিকেল কলেজের ১ম বর্ষ শিক্ষার্থীগন ২০১৫ সালের জানুয়ারি মাসের ১০ তারিখ পটুয়াখালী মেডিকেল কলেজে MBBS শাখায় ভর্তি হন।এবং দির্ঘদিন ধরে ০১/০৬/২০২০ সাল পযর্ন্ত প্রায় পাচ বছরের সকল প্রচেষ্টার পরে ৩১ জন শিক্ষার্থী MBBS পাস করে বের হয়ে। এরপর ০১/০৭/২০২০ হইতে ০১/০৬/২০২১ সাল পযর্ন্ত পটুয়াখালী সদর হাসপাতালে একটি বছর ইন্টারনী চিকিৎসক হিসেবে দায়িত্ব পালন করেন।

সকল শিক্ষার্থীগন পটুয়াখালী মেডিকেল কলেজের অধ্যক্ষ স্যার সহ সকল শিক্ষকদের সহযোগিতা,পরামর্শ ও দায়িত্ববোধ,শাসন, নিয়ে লেখাপড়া করিয়েছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এবং বিশেষ করে সবচেয়ে সব সময় শিক্ষার্থীদের কাছে তাদের পটুয়াখালী মেডিকেল কলেজের প্রথম অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার এম এ মান্নান স্যারের কথা স্বরন করেন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তার হাতে হাতেখরি তার অনুসরণ,অনুপ্ররেণা ও বিচক্ষণতা তাদের কে ভবিষ্যতে উৎজ্জলময় পথ দেখিয়ে দিয়েছেন সেই আশাবাদ ব্যাক্ত করেন শিক্ষার্থীগন।

উক্ত বিদায় অনুষ্ঠানে উপস্থিত থাকেন, পটুয়াখালী মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার মোঃ মাহমুদুর রহমান,পটুয়াখালী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাক্তার মোঃ ফয়জুল বাসার,পটুয়াখালী জেলা মেডিকেল এসোসিয়ানের সভাপতি ডাক্তার মোঃ মিজানুর রহমান,পটুয়াখালী জেলা সিভিল সার্জন ডাক্তার মোঃ জাহাঙ্গীর আলম, পটুয়াখালী মেডিকেল কলেজের উপঅধ্যাক্ষ ডাক্তার মোঃ মাহবুবুর রহমান, পটুয়াখালী মেডিকেল কলেজের শিক্ষক ডাক্তার মোঃ মাজারুল ইসলাম,পটুয়াখালী মেডিকেল কলেজের শিক্ষক ডাক্তার মোঃ হোসাইন আহমেদ,পটুয়াখালী মেডিকেল কলেজের শিক্ষক ডাক্তার মোঃ জিয়াউল করিম,পটুয়াখালী মেডিকেল কলেজের শিক্ষক ডাক্তার মোঃ ওয়াহিদুজ্জামান শামীম, ও পটুয়াখালী মেডিকেল কলেজের অন্যান্য শিক্ষকবৃন্দোগন। এবং সকল সার্বিক সহযোগিতা করেন ডাক্তার মোঃ জিয়াউল করিম ও সভা সঞ্চালনা করেন ডাক্তার সিধার্থ সংকর রায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com