Tue. Nov 30th, 2021

জালালাবাদ ইউনিয়ন রক্তদান সমাজ কল্যাণ সংস্থার ঈদ পুণর্মিলনী ও শপথ গ্রহণ অনুষ্টান সম্পূর্ন।

সিলেট জেলা প্রতিনিধি:: মোঃ আল-আমিন। সিলেট জেলার সদর জালালাবাদ ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের এম রিয়াজ উদ্দিন ও ০১ নং ওয়ার্ডের এস,এম আতিকুর রহমান নামক দুই ব্যাক্তির উদ্যোগে প্রতিষ্টিত একটি সংগঠন জালালাবাদ ইউনিয়ন রক্তদান সমাজ কল্যাণ সংস্থা।উক্ত সংস্থার উদ্যোগে ১৭ মে রোজ সোমবার দুপুর ০২ ঘটিকার সময় জালালাবাদ ইউনিয়ন পরিষদে ঈদ পুণর্মিলনী ও শপথ গ্রহণ অনুষ্টানের আয়োজন করা হয়।
উক্ত অনুষ্ঠানে সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ আজিজুল হকে ও সাংগঠনিক সম্পাদক মোঃ আল-আমীন এর যৌথ পরিচালনায় অনুষ্টানের সভাপতিত্ব করেন ৭ নং ওয়ার্ড ইউ/পি সদস্য জনাব মোঃ মুহিত আলম সফিক।
অনুষ্টানটির কার্যক্রম মানবতার মুক্তির সনদ মহাগ্রন্থ আল কোরআন পাঠের মধ্য দিয়েই শুরু করা হয়।
মহাগ্রন্থ আল কোরআন থেকে তেলাওয়াত নিয়ে আসেন জালালাবাদ ইউনিয়ন রক্তদান সমাজ কল্যাণ সংস্থার সদস্য মোঃ সালেহ আহমদ এবং তারপরপরই একটি ইসলামি সঙ্গীত পরিবেশন করেন উক্ত সংগঠনের সদস্য মোঃ শামিম আহমদ (জালালাবাদি)।
জালালাবাদ ইউনিয়ন রক্তদান সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে আয়োজিত উক্ত অনুষ্টানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত থাকেন জালালাবাদ ইউনিয়নের অভিভাবক বর্তমান ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ মানিক মিয়া সাহেব ও বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ ইউনিয়নের প্রত্যেক ওয়ার্ডের নির্বাচিত মেম্বার গন।
জনাব কয়েছ আহমদ ইউ/পি সদস্য ১ নং ওয়ার্ড,জনাব মুজাহিদ আলী ইউ/পি সদস্য ২ নং ওয়ার্ড,জনাব মানিক মিয়া ইউ/পি সদস্য ৩ নং ওয়ার্ড,জনাব কমর আলী ইউ/পি সদস্য ৪ নং ওয়ার্ড,জনাব শরিফ আলী ইউ/পি সদস্য ৫ নং ওয়ার্ড,জনাব মুন্তাকা আহমদ ইউ/পি সদস্য ৬ নং ওয়ার্ড, জনাব মুহিত আলম শফিক ইউ/পি সদস্য ৭ নং ওয়ার্ড, জনাব মোঃ গেদন মিয়া ইউ/পি সদস্য ৮ নং ওয়ার্ড এবং আরো স্থানীয় কিছু নেতৃবৃন্দও এতে উপস্থিত থাকেন।
এবং আরো উপস্থিত ছিলেন জালালাবাদ ইউনিয়ন রক্তদান সমাজ কল্যাণ সংস্থার প্রত্যেকটা ওয়ার্ডে অবস্থানরত মানবতার কর্মীরা।তাছাড়া প্রবাশ থেকেও কিছুসংখ্যক সংস্থার শুভাকাঙ্ক্ষীরা ভিডিও কনফারেন্স এর মাধ্যমে যুক্ত থাকেন উক্ত সমাবেশে।
দাওয়াতি সকল মেহমানদের বদর উদ্দিন ওয়েলফেয়ার ফাউন্ডেশন (BUWF) এর পক্ষ থেকে সম্মাননা স্মারক হিসেবে প্রত্যেকের হাতে একেকটা ক্রেস্ট তুলে দেওয়া হয়।
জালালাবাদ ইউনিয়ন রক্তদান সমাজ কল্যাণ সংস্থার নেতৃবৃন্দদের কাছ থেকে জানা যায় তারা প্রত্যেকেই আশানুরূপ আশ্বাস পেয়েছেন তাদের অতিথীবৃন্দদের কাছ থেকে।এবং অত্যন্ত সুন্দর সাবলীল ভাষায় বক্তব্য রাখেন উক্ত সংগঠনের সভাপতি মোঃ সুহেব খাঁন ও ধারাবাহিকভাবে বক্তব্য রাখেন উক্ত সংগঠনের আরো নেতৃবৃন্দরা।তাদের সবার একটাই কথা সকলে যদি দলমত নির্বিশেষে সম্মিলিতভাবে নিঃস্বার্থভাবে এভাবে চেষ্টা প্রচেষ্টা চালিয়ে যান তাহলে তাদের মহৎ এই লক্ষ উদ্যেশ্য পৌঁছাতে আর দেরী নয়।
অনুষ্টানটির শুরু থেকে শেষ পর্যন্ত অত্যন্ত সুন্দর ভাবে পরিসমাপ্তি হয়েছে।
সর্বশেষ স্লোগান সকলের –
জয় হোক মানবতার 🥰।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com