Tue. Nov 30th, 2021

ঈদ মানে হাসি ঈদ মানে খুশি ঈদ মোবারক চেয়ারম্যান ও নির্বাহী পরিচালক -মৌচাক গ্রুপ

সুজন আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা  জানিয়েছেন – মৌচাক গ্রুপের চেয়ারম্যান ও নির্বাহী পরিচালক মোঃ শাহ্ আলম। এক শুভেচ্ছা বার্তায় বলেন
সারা বিশ্ব আজ কোভিড-১৯ নামক করোনা ভাইরাসে আক্রান্ত । মানুষ আজ কর্মহীন হয়ে পড়ায় অসহায় হয়ে পড়ছে জীবন-জীবিকা । প্রতিবারই ঈদ আসে, এবারও আসছে, । কিন্তু এবারের ঈদের পরিবেশটা চিরাচরিত নয় । পুরোটাই বদলে গেছে চারপাশটা যেন নিরব-নিস্তব্দ আর জনশুন্য রাস্তা-ঘাট মার্কেট । মানুষ আজ করোনা ভয়ে আতঙ্কিত । এরই মাঝে এক মাস সিয়াম পালনের পর ঈদ উল ফিতর যা সারা বিশ্বের সকল মুসলমানদের আনন্দের উৎসব । ঈদ আসে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে । ঈদ শব্দটির সাথে আমরা ছোট বড় সকলেই পরিচিত। ঈদের কথা শুনলেই সবার মাঝে কেমন যেন আনন্দের জোয়ার বয়ে যায়। ছোটরা বুঝুক আর না বঝুক তারা মনে করে এ দিনটি আনন্দের ,খুশির ও উৎসবের, দিনে নতুন জামা কাপড়ে সাজবে ও ভাল খাবার খাবে । তাই এ ঈদ সকল কালিমা আর কুলষতাকে ধুয়ে হিংসা বিদ্বেষ ভুলে সকলকে ভালবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ব করে।প্রবিত্র ঈদ- উল ফিতরের ২০২১ উপলক্ষেচাঁপাইনবাবগঞ্জ বাসী তথা দেশবাসীকে মৌচাক গ্রুপের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।
কিন্তু এবারের রমজান মাসে বাংলাদেশ সহ বিশ্ববাসীর কাছে ব্যতিক্রম, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস (কোভিড ১৯) এর সংক্রমণ থেকে বাঁচতে বেশিরভাগ দেশেই চলছে লকডাউন। আর তাই মুসলমানরা বাসায় অবস্থান করে ইবাদত-বন্দেগির মধ্য দিয়ে এবারের রমজানের রোজা পালন করছেন  চেয়ারম্যান ও নির্বাহী পরিচালক  মোঃ শাহ্ আলম  আরো বলেন, ঈদ মানে আনন্দ। পবিত্র ঈদুল ফিতর প্রতি বছর আমাদের জন্য নিয়ে আসে আনন্দের নতুন বার্তা। ঈদ আমাদের জাতীয় উৎসব। তাই আমাদের জাতীয় জীবনে বিদ্যমান অশান্তি দূর করায় আমরা নিতে পারি শান্তি প্রতিষ্ঠার উদ্যোগ। যদি তা সম্ভব হয়, তবে এই জাতীয় উৎসব আমাদের জাতীয় জীবনের সব ক্ষেত্রে আনন্দ বয়ে আনবে, আর সেটাই সবার প্রত্যাশা। যাতে জীবনঘনিষ্ঠ এই উৎসবে আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সব শ্রেণীর মানুষ। ধনী-গরিবের সব ব্যবধান ভুলে সবাই যেন ঈদের আনন্দে শরিক হতে পারে।ঈদের আনন্দ হোক সবার জীবনের উৎস। আসন্ন ঈদকে সামনে রেখে এটাই আমাদের প্রত্যাশ।
তিনি এ মহামারী করোনা ভাইরাস সংকট মোকাবেলায় সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হয়ার পরামর্শ দিয়ে বলেন, আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন নিরাপদ থাকুন আল্লাহ- রাসুল (সঃ) পথে অনুসরণ পুর্বক আমাদের সকলকে রক্ষা করবেন আমিন।
শুভেচ্ছান্তেমোঃ শাহ্ আলমচেয়ারম্যান ও নির্বাহী পরিচালকমৌচাক গ্রুপ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com