Wed. Sep 22nd, 2021

১নং আমখোলা ইউনিয়নে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার পেল ৭ হাজার পরিবার”


মোঃ শামীম আহমেদ পটুয়াখালী জেলা প্রতিনিধি।
পটুয়াখালীর গলাচিপা উপজেলার ১নং আমখোলা ইউনিয়নে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণের উদ্বোধন করেন আমখোলা ইউনিয়নের বতর্মান সফল চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মনির।
তখন জনসাধারনের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশের বিভিন্ন উন্নয়ন ও অসহায়দের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী সহ নগদ অর্থ প্রধান এবং জেলেদের মাঝে চাল বিতরণ ও বয়স্ক,বিধবা,পঙ্গু, ছাএছাএীদের মাঝে উপবৃত্তী সহ দক্ষিণ অঞ্চলের উন্নয়নের চিএ সহ গ্রাম হবে শহর উল্লেখ করে বঙ্গবন্ধু কন্যা,জয়তু শেখ হাসিনা ও মাননীয় প্রধানমন্ত্রীর জন্য ও তার পরিবারের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এবং সকলের জন্য মহান সৃষ্টিকর্তা আল্লাহর নিকট তাদের জন্য দোয়া করেন এবং বাংলাদেশের সকল জনগণের জন্য দোয়া করেন ও বাংলাদেশ আওয়ামীলীগের প্রবীণ নেতাদের ও প্রায়ত নেতাদের জন্য দোয়া করেন।আজ ১২/০৫/২০২১ রোজ বুধবার সকাল ১০ঘটিকায় ১নং আমখোলা ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মনির উপস্থিতিতে ২, ৩ ও ৭নং ওয়ার্ডের এ বিতরণ কার্যক্রম শুরু করা হয়। এর পর ১১ঘটিকায় ইউনিয়নের ৮ ও ৯নং ওয়ার্ডের কার্যক্রম তাফালবাড়িয়া হাইঙ্কুল প্রাঙ্গনে কার্যক্রম শুরু করেন। এবং আগামীকাল ১৩/০৫/২০২১ রোজ বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের মদির হাট দাখিল মাদ্রাসায় উক্ত কার্যক্রম শুরু হওয়ার কথা আছে। ১নং আমখোলা ইউনিয়নের ৭ হাজার পরিবারের সুবিধাভোগীর মাঝে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়। প্রতিজন গরীব মুক্তিযোদ্ধা,ভিক্ষুক, হোটেল শ্রমিক,ভ্যান শ্রমিক,দিনমজুরসহ অন্যান্য অসহায় ব্যক্তিদের দেয়া হবে ৪৫০ টাকা করে । শুভেচ্ছা উপহার যেন প্রকৃত গরীব ও অসহায় ব্যক্তিরা পায় সেজন্য ইউপি চেয়ারম্যান পরিষদের সকল সদস্যদের কাছ থেকে তালিকা নিয়ে যাচাই বাছাই করেন। বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের সচিব বিপ্লব কুমার ও প্রতিটি ওয়ার্ডের ইউপি সদস্য গন। 
ইউপি চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মনির বলেন, প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার শুধু গরীব ও অসহায় মানুষের জন্য। এ উপহার যেন কোন ভাবে ধনীর পেটে না যায় সেজন্য আমি বদ্ধপরিকর। আমার পরিষদের সকল সদস্যদেরকে পরিষদের মিটিংয়ে বলে দিয়েছি কোন ধনী মানুষের নাম এ তালিকায় দিবেন না। আজ এবং আগামীকাল সামাজিক দূরত্ব বজায় রেখে শুভেচ্ছা উপহার বিতরণ করা হবে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

তাজা খবর

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com