Tue. Nov 30th, 2021

গ্রেটার ভাঁড়েরা ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকে”-এর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ ।


এস এম ফাহিম, সিলেট  ।    
সিলেট জেলার ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়নে ভাড়েরা, মাধবপুর ও সরদার পাড়া (চক) এই তিন গ্রামের অসহায় ও দরিদ্র প্রায় ৪০০ পরিবারের মধ্যে নগদ অর্থ ও ঈদ উপহার বিতরণ করে “গ্রেটার ভাঁড়েরা ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকে” ।                   
গত ৯মে রবিবার দুপুর ২ ঘটিকার সময়  ভাঁড়েরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অধ্যক্ষ ড. এনামুল হক সরদার এর সভাপতিত্বে এবং এডভোকেট এম বি এ শিপন, মোঃ হারুন মিয়া ও মাওলানা ইমদাদুর রহমান সিতু’র  যৌথ সঞ্চালনায় তোফায়েল বিন মতিন এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানের সভা শুরু হয় । সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন  হাফিজ মাওলানা আব্দুস সালাম। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ২-আসনের সংসদ সদস্য মুকাব্বির খাঁন । প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মইনুল হক চৌধুরী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাজপুর ইউনিয়নের চেয়ারম্যান এমরান রাব্বানী ও বিশিষ্ট রাজনীতিবিদ মোঃ আনা মিয়া । 
এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাওলানা এবাদুর রহমান, আব্দুল মতিন, মোঃ শানুর মিয়া, মাওলানা শেখ মোঃ আলী হায়দার প্রমুখ । 
প্রধান অতিথি তার বক্তব্যে “গ্রেটার ভাড়েরা ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকে” এই সংগঠনের ভুয়সী প্রশংসা করে বলেন সমাজ ও মানুষের কল্যাণে এভাবেই এগিয়ে আসা প্রয়োজন  । অনুষ্ঠানে বিশেষ অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন যে, “গ্রেটার ভাড়েরা ডেভেলপমেন্ট অর্গানাইজেশন ইউকে” আগামীতে আরো উন্নয়নমূলক উদ্যোগ হাতে নেবে বলে আশা করি ।            
সভার শেষে অতিথিবৃন্দ অসহায় ও দরিদ্র পরিবারগুলোর হাতে ঈদ উপহার তুলে দেন এবং অনুষ্ঠানের শুরু থেকে শেষ পর্যন্ত নিরলস ভাবে কাজ করেছেন শৃঙ্খলা রক্ষার জন্য দায়িত্বপ্রাপ্ত একঝাঁক তরুণ । 
পরিশেষে সভাপতি অধ্যক্ষ এনামুল হক সরদার এর সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয় ।      

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com