Thu. Sep 23rd, 2021

পবিত্র মাহে রমজান উপলক্ষে দেওয়ানগঞ্জ বাসীকে শুভেচ্ছা জানালেন শিক্ষক রেজাউল করিম লাভলু


দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধিঃ পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে জামালপুর জেলা সহ দেওয়ানগঞ্জ উপজেলা তথা দেশ-বিদেশের সর্বস্তরের মুসলিম উম্মাহর প্রতি শুভেচ্ছা ও আন্তরিক মোবারকবাদ জানালেন ২ নং চরআমখাওয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, সাবেক সভাপতি সানন্দ বাড়ী ডিগ্রী কলেজ ছাত্রলীগ, সাবেক সাধারন সম্পাদক সানন্দ বাড়ী সাংগঠনিক থানা শাখা, ইজারাদার সানন্দবাড়ী হাট বাজার ও সানন্দবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী  শিক্ষক জনাব রেজাউল করিম লাভলু।
এ সময় তিনি জানান, আত্মসংযম-অনুকম্পা ও ক্ষমা লাভের মাস রমজান।এ মাসে ত্যাগ স্বীকার, শিক্ষার মাধ্যমে আত্মার পরিশুদ্ধি ঘটে ও সর্বশক্তিমান আল্লাহর নৈকট্য লাভের সুযোগ হয়।পবিত্র রমজানের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস,হিংসা–বিদ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে ব্যক্তিগত ও সমাজ জীবনে শান্তি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব প্রতিষ্ঠার আহ্বান জানান।
তিনি আরোও জানান, এই মাসকে ঘিরে সব সময় আমাদের আগাম বিভিন্ন ধরনের আয়োজন থাকে। বর্তমানে বৈশ্বিক মহামারি ভয়ংকর নোভেল করোনা ভাইরাসের সংক্রমণে সারা বিশ্ব বিপর্যস্ত। এ মহামারিতে আক্রান্ত হয়েছে আমাদের প্রিয় বাংলাদেশের অনেক মানুষেরাও। সংকটময় এ মুহূর্তে সবাই সচেতনতা মেনে চলি এবং নিজেকে রক্ষা করি। এই মহিমাময় পবিত্র মাহে রমজানের উচিলায় আল্লাহ্ যেন সব দুর্যোগ থেকে আমাদের সবাইকে হেফাজত করেন।
আসুন আমরা সকল প্রকার অকল্যাণ কাজ পরিহার করে শান্তি প্রতিষ্ঠায় পরস্পরকে সহযোগিতা করি। জীবনের সর্বস্তরে পরিমিতিবোধ, ধৈর্য ও সংযম প্রদর্শনের মাধ্যমে রমজান মাসের পবিত্রতা রক্ষা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

তাজা খবর

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com