Wed. May 12th, 2021

মাদারীপুরের রাজৈরে কাভার্ড ভ্যান চাপায় এক জনের মৃত্যু

আরিফুর রহমান মাদারীপুর:
মাদারীপুরের রাজৈর উপজেলার টেকেরহাট সেতুর ঢালে এম.ই.পি কোম্পানির কাভার্ড ভ্যান গাড়ি চাপায় আহত দুইজনের মধ্যে বিকাশ চন্দ্র হালদার(৪৫) নিহত হয়েছে। মঙ্গলবার রাত ১২ টার দিকে ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে উপজেলার কদমবাড়ি ইউনিয়নের উল্লাবাড়ি গ্রামের মৃত বঙ্কিম হালদারের ছেলে ও টেকেরহাট উত্তরপাড় সিমেন্টপট্টির শ্রমিক। অপরজন পংকজ হালদার(৫০) গুরুতর আহত অবস্থায় টেকেরহাট ইউ,এস মডেল হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসাধীন রয়েছে।
হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার (১৮ এপ্রিল) সকাল ৬টার দিকে বিকাশ ও তার চাচাতো ভাই পংকজ নিজ বাড়ি থেকে কর্মস্থলে যাচ্ছিলো। এসময় তারা টেকেরহাট সিড়ির গোড়ায় পৌছালে বরিশাল থেকে আসা ফরিদপুরগামী কাভার্ড ভ্যানটি পিছন দিক থেকে চাপা দেয়। পরে তাদের উদ্ধার করে রাজৈর হাসপাতালে নিলে বিকাশকে ফরিদপুরে প্রেরণ করে। সেখানেও অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়েছিলো। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে এম.ই.পি কোম্পানির ঘাতক গাড়িটি আটক করে ফাঁড়িতে নিয়ে যায়।
মস্তফাপুর হাইওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ মো. আব্দুল্লাহ বলেন, ঢাকা থেকে পুলিশ ফোন করে আমাকে ওই রোগীর মৃত্যুর সংবাদ জানিয়েছিলো। এখান থেকে আমাকে কেউ কোন খোঁজ খবর দেয় নাই। তবে ওই ঘাতক গাড়িটি আটক রয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com