Sun. Jul 25th, 2021

News. কয়রায় লকডাউন বাস্তবায়নে পুলিশের তৎপরতা।

কয়রা খুলনা প্রতিনিধি। মোক্তার হোসেন। কয়রায় করোনা ভাইরাস আক্রান্ত প্রতিরোধে লকডাউন সফলতায় তৎপর প্রশাসন। জনসাধারণের ঘরের বাইরে না যাওয়ার সর্বাত্মক চেষ্টা করে চলেছে পুলিশ। গাড়ী ছাড়া অন্য কোন যানবাহন চলতে দেয়া হচ্ছেনা।
কড়া নজর দারি রাখছেন পুলিশ। বিশেষ করে পুলিশের তদরকি করছেন,সফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রবিউল ইসলাম।তিনি বলেন,লকডাউন বাস্তবায়নে আমি মহাসড়কে ও আঞ্চলিক সড়কের বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়েছি। জরুরী প্রয়োজনে,গাড়ী ছাড়া অন্য কোন যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে না।তবে মাঝে মধ্যে,বিধীনিষেধ অমান্য করে এক শ্রেণীর লোক পুলিশের অগোচরে দিদারছে চালিয়ে যাচ্ছে তাদের ফায়েদা। মাস্ক বিহীন জনসমাগম দোকান কাঁচাবাজার নিত্যব্যবহার্য দোকানে কেনাকাটা নিয়ে ব্যস্ত।একজন ব্যবসায়ী বলেন, জীবন জিবীকা নির্বাহের জন্য এমনটি করতে হচ্ছে।
একজন দিনমজুর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি জানান,লকডাউনের চেয়ে তাদের কাছে জীবিকা মূল্যবান। জীবিকা না থাকলে জীবনের কোন দাম নেই।লকডাউন এখন তাদের কাছে দূর্বিসহ হয়ে উঠেছে বলে তারা জানান।আঞ্চলিক সড়কের কিছু কিছু জায়গায় এমনটি ঘটলে ও কিন্তু অধিকাংশ সড়কেই রয়েছে পুলিশের তৎপরতা।
উপজেলার সদরে বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে, মুভমেন্ট পাস ছাড়া কাউকে বাড়ীর বাহিরে আসতে দেওয়া হবে না বলে পুলিশ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com