Sat. May 8th, 2021

চর আমখাওয়া ইউনিয়ন কে মডেল করতে দলীয় মনোনয়ন জমা দিলেন রেজাউল করিম লাভলু মোঃ

মোস্তাইন বিল্লাহ দেওয়ানগঞ্জ উপজেলা প্রতিনিধিঃআসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া  ইউনিয়নকে  দুর্নীতি মুক্ত ও মডেল ইউনিয়নে রূপান্তর করতে  আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান পদে  প্রার্থী হতে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ ও জমা দিয়েছেন সানন্দ বাড়ী  বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক, বিশিষ্ট সমাজ সেবক দানবীর ও জন বান্ধব ক্লীন ইমেজের আওয়ামী নেতা রেজাউল করিম লাভলু।
তিনি বৃহঃপতিবার দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা দলীয় কার্যলয় বকুল তলা থেকে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দিয়েছেন।
তিনি দেওয়ানগঞ্জ উপজেলার ২ নং চর আমখাওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) প্রত্যাশী। 
জানা গেছে, ১৯৯০ সাল থেকে রেজাউল করিম লাভলু  ছাত্র রাজনীতির সাথে জড়িত। ১৯৯২ সনে বাংলাদেশ ছাত্রলীগ  সানন্দ বাড়ী ডিগ্রী কলেজ শাখা সভাপতির দায়িত্ব পালন করেন।১৯৯৫ সনে পুনরায় কলেজ ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়ে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।১৯৯৭ সনে সানন্দ বাড়ী সাংগঠনিক উপজেলা ছাএলীগের সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়ে সততার সাথে দায়িত্ব পালন করেন।এরপর ২০০৬ সন থেকে অদ্যবদি পর্যন্ত   দেওয়ানগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ও চরআমখাওয়া  ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন ও সানন্দ বাড়ী ঐতিহ্যবাহী হাটবাজার ইজারাদার।
ইউনিয়নে একজন জনবান্ধব,সমাজ সেবক দানবীর হিসাবে পরিচিত লাভ করেছেন। 
বন্যা বানভাসী ও দরিদ্র পরিবারদের সাহা্য্য সহযোগিতা, মসজিদ মাদ্রাসা,হেফজ খানা ধর্মীয় অনুষ্ঠানে দান করে আসছেন শিক্ষক রেজাউল করিম লাভলু।
 কোভিট ১৯ স্বাস্থ্য সুরক্ষার জন্যসামগ্রী বিতরন সহ নানা গুনাগুন থাকায় জনপ্রিয়তা রয়েছে ইউনিয়ন বাসীর কাছে।
তিনি স্থানীয় ও জাতীয় নির্বাচনে দল সমর্থিত প্রার্থী এবং দলীয় সব কর্মসূচিতে নিষ্ঠার সঙ্গে কাজ করেছে বলে  মনোনয়ন জমাকালে তিনি গনমাধ্যম কর্মীদের  জানান।
তিনি বলেন, পারিবারিক জীবনে আমার বাবা আওয়ামীলীগের সাথে সম্পৃক্ত ছিলেন এবং ২০০১ সনে বি এন পি জামাত কর্তৃক হামলার শিকার হন।
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়ে  মাননীয় প্রধান মন্ত্রীকে ডিজিটাল ও দুর্নীতি মুক্ত ইউনিয়ন হিসাবে উপহার দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com