Tue. Dec 1st, 2020

গলাচিপা উপজেলা সহ বিভিন্ন ইউনিয়নের ঢাকা রাজধানী সহ কুয়াকাটা পর্যটনকারীরযোগাযোগ বিচ্ছিন্নতা একটি ব্রীজের জন্য !

নিজস্ব প্রতিনিধি :-মোঃ শামীম হাওলাদার, গলাচিপা (পটুয়াখালী ) 22/11/2020 !
পটুয়াখালীর গলাচিপা উপজেলা উলানিয়া বন্দর সহ বাশবাড়িয়া.চিকনিকান্দি.গজালিয়া ইউনিয়নের প্রায় লক্ষাধিক জনগনের বসবাস ! এই জনগণের ইচাদীগ্রামের খেয়াঘাটে এসে নৌকাযোগে আমখোলা ইউনিয়ন এসে পটুয়াখালী ঢাকা সহ কুয়াকাটা পর্যটন এলাকায় যাতায়াত করতে হয় ! এবং ঐ সকল ইউনিয়নের অনেক ছেলে মেয়েদের ঙ্কুল কলেজে ও বিশ্ববিদ্যালয়ে ভবিষ্যৎ গড়ার লক্ষ্যে যাতায়াত করতে হয় ! এবং অনেক গর্ববতী মা বোনদের ও বৃদ্দো বয়ঙ্ক লোকজনগন  সাস্থ্য সেবা থেকে বঞ্চিত তাই এই সকল ইউনিয়নের যাতায়াত ব্যাবস্তা উন্নত করার জন্য একটি ব্রিজের একান্ত প্রয়োজন ! প্রতিদিন ইচাদী খেয়া পেরিয়ে হাজার হাজার জনগণের পটুয়াখালী জেলা ও ঢাকা রাজধানী সহ কুয়াকাটা পর্যটন এলাকায় অনেক কষ্ট করে ও সময় ব্যায় করে যোগাযোগ করতে হয় ! তাই গলাচিপা উপজেলা ও জেলা নির্বাহী প্রকৌশলী সহ স্হানীয় সরকার মন্ত্রণালয়ের কাছে উক্ত ব্রিজটির বরাদ্দ করে অতি তারাতারি টেন্ডারের মাধ্যমে দেওয়ার অনুরোধ করছে এলাকাবাসী ! বাংলাদেশ সরকারের উন্নয়ন যে ভাবে গতিশীল ও দ্রত গতীতে এগাচ্ছে তাতে এই সামান্য একটি ব্রিজ পরে থাকার কথা নয় ! এবং এক দের লক্ষ্যে জনগণের ভোগান্তির কথা নয় ! কিছু জনগণের সাক্ষাৎকারে জানা যায়. দেশের বিভিন্ন যায়গায় বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন চলিতেছে ! এই খেয়াঘাট দিয়ে দৈনিক হাজার হাজার জনগণের চলাফেরা চলচ্ছে কিন্তুু এটার উপর সরকারের দৃষ্টি কি পরেনি ! বিষয়টি লক্ষ্যে ও খেয়াল করে বিচ্ছিন্ন থেকে যোগাযোগ ব্যাবস্হা ফিরিয়ে আনা সম্ভব হলে এলাকার হাজার হাজার জনগণের উপকার হয় ! 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
রজত কান্তি চক্রবর্তী সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: মোস্তাক আহমদ।। ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ দিলোয়ার হোসেন ।I মহিলা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: .........................
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 ... 01304006014 dailyhumanrightsnews24@gmail.com
JS security