Fri. Nov 27th, 2020

পঞ্চগড়ে ট্রাক,পুলিশভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষের নিহত ১ জন, আহত ৫ জন

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি :
পঞ্চগড়ে ট্রাক, পুলিশভ্যান ও পিকআপের মুখোমুখি  সংঘর্ষের ঘটনায় মো: মনোয়ার হোসেন (৩১) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। এতে  দুর্ঘটনায় দুই পলিশ সদস্য, মোটরসাইকেল আরোহী ও পিকাপ চালকের সহকারীসহ কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। সোমবার (১৬ নভেম্বর ) পঞ্চগড়-ঢাকা মহাসড়কের ময়দানদিঘী হাইওয়ে পুলিশ অফিসের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ট্রাকচালকের বাড়ি মেহেরপুর জেলার গাংনী উপজেলার জোড়পুকুরিয়া গ্রামে। তিনি ওই গ্রামের মোকাদ্দেস বিশ্বাসের ছেলে। দুর্ঘটনার পর মহাসড়কের উভয় পাশে বিভিন্ন ধরনের যানবাহন আটকা পড়ে। ট্রাফিক পুলিশ ও বোদা থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ যানবাহন চলাচলে সহযোগিতা করছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ট্রাকটি মেহেরপুর থেকে পঞ্চগড় যাচ্ছিল। পথিমধ্যে ময়দানদিঘী হাইওয়ে পুলিশ অফিসের সামনে বিপরীত দিক থেকে আসা একটি পুলিশ ভ্যানের মইয়ের মাথা ট্রাকের গ্লাস ভেঙে গিয়ে চালকের গলায় লাগে। এতে তিনি ঘটনাস্থলে মারা যান। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে আরেকটি পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এসময় একটি মোটরসাইকেলও ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যায়।  ট্রাক, পুলিশ ভ্যান ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষে পুলিশ সদস্য মোরশেদ ও এরশাদ, নুরুল ইসলাম, ফজলুর রহমান, বাবুল আহত হয়। আহতরা হলেন— জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান জগিগঞ্জ  এলাকার  সফিউল ইসলামের ছেলে  নুরুল ইসলাম (৪০), বোদা উপজেলার ময়দান দীঘি  ঝাকুয়া পাড়া এলাকার সজর আলীর ছেলে ফজলুর রহমান (৪৫), একই এলাকার  জফিউদ্দিনের ছেলে বাবুল হোসেন (৩৭) এবং পুলিশ সদস্য  মোরশেদ  (৩৮) ও এরশাদ হোসেন (৩৫)। পরে স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। আহতদের মধ্যে পুলিশ সদস্য মোরশেদের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রংপুর  মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বোদা উপজেলার ময়দানদিঘী হাইওয়ে পুলিশের (ওসি) খন্দকার মো. হাফিজুর রহমান ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় এক ট্রাকচালক নিহত ও পুলিশ সদস্যসহ পাঁচ জন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবু সায়েম মিয়া সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনায় নিহত ট্রাকচালকের লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
রজত কান্তি চক্রবর্তী সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: মোস্তাক আহমদ।। ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ দিলোয়ার হোসেন ।I মহিলা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: .........................
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 ... 01304006014 dailyhumanrightsnews24@gmail.com
JS security