Mon. Jan 25th, 2021

মণিরামপুর পৌরসভা নির্বাচনের আগাম গণসংযোগ ও প্রচারণায় এগিয়ে বাবুলাল চৌধুরী

নজরুল ইসলাম , মণিরামপুর প্রতিনিধি:
নিয়ম অনুযায়ী ডিসেম্বরের মধ্যেই অথবা জানুয়ারির মধ্যেই মেয়াদ উত্তীর্ণ সকল পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ লক্ষে অচিরেই তফসীল ঘোষনা হওয়ার সম্ভাবনা বেশি। আসন্ন এ নির্বাচনকে সামনে রেখে মণিরামপুর পৌরসভা নির্বাচনে আগাম গণসংযোগ ও প্রচার-প্রচারনায় কাউন্সিলর প্রার্থী হিসেবে এগিয়ে তরুণ সমাজে সেবক ও ব্যবসায়ী বাবুলাল চৌধুরী। এ নির্বাচনকে ঘিরে দলীয় মনোনয়ন পেতে পৌর সভার ৩নং সদর (মণিরামপুর) ওয়ার্ডের সম্ভব্য প্রার্থীরা নিজ নিজ দলের উপজেলা পর্যায়ের শীর্ষ নেতৃবৃন্দের সঙ্গে বিভিন্ন ভাবে যোগাযোগ রক্ষা করার পাশাপাশি প্রার্থী হিসাবে নিজেদের পরিচিতি তুলে ধরে ভোটারদের সাথে মতবিনিময় চালিয়ে যাচ্ছেন অথবা নিজেদের প্রার্থীতা জানান দেওয়ার জন্য পৌর শহরে মতবিনিময় ও গণসংযোগ করতে দেখা যাচ্ছে। আবার কেউ পৌর নির্বাচনী এলাকার গ্রাম, মহল্লায়, পাড়ায়, ওয়ার্ডে ছোট ছোট সভা করে ভোটের কর্মী ও সমর্থকদের সূসংগঠিত করছেন। পৌরসভার উন্নয়নে ভোটারদের নানা নির্বাচনী প্রতিশ্রæতিও দিচ্ছেন। তারই অংশ হিসেবে শুক্রবার ও শনিবার পৌর এলাকার ৩নং ওয়ার্ডের ঢাকুরিয়া মোড় ও ভগবান পাড়ায় ওয়ার্ডবাসির সাথে মতবিনিময় ও গণসংযোগ করেন কাউন্সিলর প্রার্থী ব্যবসায়ী বাবুলাল চৌধুরী।
এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্ডবাসী রবি বিশ্বাস, সূখদেব বিশ্বাস, যাদব বিশ্বাস, পলাশ সাহা, রতন বিশ্বাস, অমল বিশ্বাস, চিত্ব বিশ্বাস, সুমন বিশ্বাস, নিতাই অধিকারী, স্বপন বিশ্বাস, বিশ্বাজিৎ সাহা, পলাশ বিশ্বাস, শাহাজান আলী, মুহাম্মদ কালু, সোহাগ হোসেন, ইসমাইল, বিপুল, মিঠু রবিউল দ্বীপ সাহা, সূব্রত সাহা প্রমুখ।
এ সময় মনোনয়ন প্রত্যাশী বাবুলাল চৌধুরী বলেন, দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে সাধারণ মানুষের দোরগোড়ায় নাগরিক সেবা পৌঁছে দিতে কাউন্সিলর হিসেবে নয়-একজন সেবক হিসেবে পৌরবাসীর পাশে থাকতে চান। এজন্য ওয়ার্ডের সর্বস্তরের জনগণের সহায়তা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com