Mon. Jan 18th, 2021

এয়ারপোর্ট থানা এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

মো: সাহেদুজ্জামান, সিলেট জেলা প্রতিনিধি :: ০৬ নভেম্বর শুক্রবার তারিখ এয়ারপোর্ট থানাধীন মালনীছড়া চা-বাগান সংলগ্ন আবাদানী ব্রীজের নিকবর্তী এয়ারপোর্ট টু আম্বরখানা রোডে পাকা রাস্তার উপর রাত অনুমান ২১.১৫ ঘটিকার সময় সিলেটগামী পাথর ভর্তি ট্রাক গাড়ী যাহার রেজিঃ নং ঢাকা মেট্রো-ঠ-১৮-১০৪০ ও এয়ারপোর্ট গামী রেজিষ্ট্রেশনবিহীন ঞঠঝ মোটরসাইকেলের মূখোমূখী সংঘর্ষে মোটরসাইকেলের ০৩(তিন) জন আরোহীর মধ্যে ০১(এক) জন ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন এবং অপর ০২(দুই) জন আরোহী গুরুতর আহত অবস্থায় উদ্ধার পূর্বক সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হইয়াছে।

মৃত দেহটি ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হইয়াছে। ঘটনাস্থল হইতে ট্রাক গাড়ীর ড্রাইভার পলাতক হইলেও তাহার সহকারী (গাড়ীর হেলপার) ১। আলী হোসেন (১৯), পিতা-আব্দুর রাজ্জাক, সাং-তেলিখাল, থানা-কোম্পানীগঞ্জ, জেলা-সিলেটকে আটক করা হইয়াছে।

দূর্ঘটনায় পতিত গাড়ী ০২(দুই)টি উদ্ধার পূর্বক থানা হেফাজতে রাখা হইয়াছে। পরবর্তী উক্ত বিষয়ে ভিকটিমের মামা পুর্নেন্দু ভট্টাচার্য্য যীশু থানায় আসিয়া ঘটনার বিষয়ে অভিযোগ দায়ের করিলে এয়ারপোর্ট থানার মামলা নং-১৮, তাং-০৭/১১/২০২০খ্রিঃ, ধারা-২৭৯/৩০৪-খ/৩৩৮-ক পেনাল কোড রুজু করা হয়। মামলার তদন্ত অব্যাহত আছে। বিষয়টি এয়াপোর্ট থানার অফিসার ইনচার্জ নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com