Tue. Dec 1st, 2020

পঞ্চগড়ের নদী দখলকারীদের বিচারের দাবিতে মানববন্ধন

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি :
পঞ্চগড়ের তালমাসহ সকল নদী দখল মুক্তকরণ ও দখলকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৫ নভেম্বর) পঞ্চগড় শেরে-বাংলা চত্বরের পঞ্চগড়-তেঁতুলিয়া জাতীয় মহাসড়কের সামনে পরিবেশবাদী সংগঠন বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)’র উদ্যােগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) পঞ্চগড় জেলা শাখার সভাপতি এ্যাডভোকেট এ কে এম আনোয়ারুল ইসলাম খায়ের, উদীচী শিল্পী গোষ্ঠী জেলা শাখার সভাপতি শফিকুল ইসলাম,পঞ্চগড় দারিদ্র্য কল্যাণ সংস্থার পরিচালক শাহজালাল, নাট্যগোষ্ঠী ভূমিজের সভাপতি সরকার হায়দার ও পরিবেশকর্মী আজহারুল ইসলাম জুয়েলসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক  ও পরিবেশবাদী সংগঠনের কর্মীরা। এ সময় মানববন্ধনে বক্তারা বলেন, তালমা নদীসহ পঞ্চগড়ের বিভিন্ন নদীর গতিপথ বন্ধ করে যারা বিনোদন পার্ক, কলকারখানা ও বিভিন্ন স্থাপনা নির্মাণ করে নদী দখল করেছে তাদের দ্রুত আইনের আওতায় এনে বিচার ও সকল নদী দখল মুক্ত করার জন্য সরকারের হস্তক্ষেপ কামনা করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
রজত কান্তি চক্রবর্তী সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: মোস্তাক আহমদ।। ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ দিলোয়ার হোসেন ।I মহিলা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: .........................
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 ... 01304006014 dailyhumanrightsnews24@gmail.com
JS security