Tue. Jan 26th, 2021

তাহিরপুরে মোটরসাইকেল ছিনতাই আটক ৩

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত এলাকায় চুরিকৃত মোটরসাইকেলসহ তিন জনকে আটক করেছে বিজিবি। আটককৃতরা হলো- উপজেলার বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের হাবিব সরোয়ার আজাদের ছেলে শিয়াব সরোয়ার শিপু (২৩), শ্রীপুর উত্তর ইউনিয়নের দুধের আউটা গ্রামের নুর ইসলামের ছেলে সাব্বির আহমদ (২৪), একই গ্রামের আইনুল হকের ছেলে জাকারিয়া আহমদ (২৫)।

বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে বাগলী রঙ্গাচড়া নামক স্থান থেকে মোটরসাইকেল সহ তাদের আটক করে বীরেন্দনগর বিজিবির একটি টহল দল।

শুক্রবার সকালে পুলিশ তাদের কোর্ট হাজতে প্রেরন করেছে।  

বিজিবি ও স্হানীয় সূত্রে জানা যায়, গত ২৭ অক্টোবর রাতে লাকমা গ্রামের একটি মসজিদে বয়ান শেষে পার্শ্ববর্তী ট্যাকেরঘাট মসজিদে মোটরসাইকেল নিয়ে ঘুমাতে যান বাদাঘাট কিন্ডারগার্টেন মাদ্রাসার শিক্ষক মাওলানা আব্দুল কাইয়ূম। তিনি মসজিদের বারান্দায় মোটরসাইকেল রেখে গেইট লাগিয়ে মসজিদের ভিতরে ঘুমিয়ে যান। সকালে ফজরের নামাজ আদায় করার জন্য উঠে গিয়ে দেখেন তার মোটরসাইকেলটি নেই।

বৃহস্পতিবার মধ্য রাতে ঐ মোটরসাইকেল দিয়ে কমলাকান্দা যাওয়ার পথে বীরেন্দ্রনগর রঙ্গাচড়া নামক স্থান থেকে মোটরসাইকেলসহ ৩ জনকে আটক করে বিজিবি।

বিরেন্দ্রনগর কোম্পানী কমান্ডার সুবেদার দেলোয়ার হোসেন বলেন, চুরিকৃত একটি রানার টার্বো ১শ সিসি মোটরসাইকেলসহ তিন জনকে আটক করা হয়েছে এবং বৃহস্পতিবার বিকালে তাদের তাহিরপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

তাহিরপুর থানার ওসি আব্দুল লতিফ তরফদার বলেন,এ বিষয়ে মোটরসাইকেল মালিক মাওলানা আব্দুল কাইয়ূম বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com