Sun. Oct 25th, 2020

মোংলায় ‘নারী ধর্ষণ ও নিযার্তন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

মোঃএরশাদ হোসেন রনি, মোংলা     
মোংলায় ‘নারী ধর্ষণ ও নিযার্তন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মোংলা থানা পুলিশের আয়োজনে শনিবার সকালে টি,এ ফারুক স্কুল এন্ড কলেজে প্রথম এ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন থানা ভারপ্রাপ্ত কর্মকতা মো: ইকবাল বাহার চৌধুরী। এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকতার ইসরাত জাহান, টি,এ ফারুক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবু সাইদ খান, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ আ: রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, যুবলীগের সভাপতি কবির হোসেন, সাংবাদিক জসিম উদ্দিন ও আবু হোসাইন সুমন। সমাবেশে আগতরাও ধর্ষণ ও নারী নিযার্তন রোধে করণীয় নানা মতামত তুলে ধরেন। সমাবেশে বিপুল সংখ্যক নারী-পুরুষ ও শিক্ষার্থীরা  উপস্থিত ছিলেন। এরপর পযার্য়ক্রমে দিগন্ত সরকারী প্রাথমিক বিদ্যালয় ও সেন্ট পলস উচ্চ বিদ্যালয়সহ ১০টি ভেন্যুতে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে পুরুষের পাশাপাশি নারীদের উপস্থিতিও ছিল চোখে পড়ার মত। 
মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী বলেন, সারাদেশের মানুষ এখন উত্তাল অবস্থায় আছে ধর্ষণ ও নারী নিযার্তনের বিরোধীতায়। ধর্ষণ ও নিযার্তনকারী মানুষরুপী যে সব পশু রয়েছে তাদের বিরুদ্ধেই এখন সকল মানুষ অবস্থান নিয়েছে। এ কারণেই সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে সজাগ ও সচেতন করতে এবং পুলিশকে সহায়তা করার জন্যই এ সমাবেশের আয়োজন করা হয়েছে বলেও জানান তিনি। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
রজত কান্তি চক্রবর্তী সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: মোস্তাক আহমদ।। ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ দিলোয়ার হোসেন ।I মহিলা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: .........................
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 ... 01304006014 dailyhumanrightsnews24@gmail.com
JS security