Sat. Nov 28th, 2020

ফকিরহাটে ব্যবসায়িকে মিথ্যা হয়রানির অভিযোগ।

বাগেরহাটের ফকিরহাটের পোল্ট্রি ব্যবসায়ীকে মিথ্যা হয়রানির অভিযোগ উঠেছে।জানা গেছে উপজেলার সদর ইউনিয়নের পাগলা শ্যামনগর উত্তরপাড়া গ্রামের তৈয়ব আলী বটতলা এলাকার পোল্ট্রি ব্যবসায়ী

আবু বকর মোড়লের বিরুদ্ধে এলাকার কিছু কুচুক্রি মহল মিথ্যভাবে হয়রানি ও মান ক্ষুণ্ণ করার পায়তারা চালাচ্ছে। ঐ এলাকার পুরাতন একটি পুকুর খনন করা হয়েছিল খাবার পানি ও গ্রামের সাধারণ মানুষের প্রয়োজনীয় চাহিদা মেটাবার জন্য। কুচুক্রি মহল বিভিন্নভাবে দাবী করছে আবু বকর মোড়লের কারণে ঐ পুকুরটি অযত্ন আর অবহেলায় ধ্বংস হতে চলেছে। ব্যবসায়ী আবু বকর মোড়লের সাথে কথা হলে তিনি বলেন,এই পুকুরটি আমি ২০ বছর যাবৎ ভোগ দখল করে আসছি।

দিনে দুপুরে ও রাতের আধারে মাছ চুরি করে নিয়ে যায়। যার প্রতিবাদ করায় আমার মানসম্মান ক্ষুন্ন করার অপচেষ্টা চালাচ্ছে।তাছাড়া এই পুকুরের আশে পাশে জঙ্গলে আবদ্ধ ও পুকুরটি রাস্তার পাশে থাকার কারণে বিভিন্ন লোকজন মলমুত্র ত্যাগ করে।পরে আমি পানি বিশুদ্ধ করার জন্য চুন ও ব্লিসিং দিই।কিন্তু এলাকার কিছু কুচুক্রি মহল বিষয়টিকে অন্য দিকে ঘুরিয়ে নিচ্ছে।

আমি অত্র এলাকায় আমি সুনামের সহিত ১৩ বছর পোল্ট্রি ব্যবসা করে আসছি।সেই সাথে আমি ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক। আমি সব আমার দুই ভাই জাকুর হোসেন মোড়ল ও জিয়াউর রহমান মোড়লের এলাকায় মান সম্মানে আছে। এই কুচুক্রি মহল আমদের সম্মান ক্ষুণ্ণ করার জন্য পায়তারা চালিয়ে যাচ্ছে। আমি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
রজত কান্তি চক্রবর্তী সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: মোস্তাক আহমদ।। ব্যবস্থাপনা সম্পাদক: মোঃ দিলোয়ার হোসেন ।I মহিলা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: .........................
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 ... 01304006014 dailyhumanrightsnews24@gmail.com
JS security