Tue. Jan 26th, 2021

স্বরূপকাঠিতে সম্পত্তি নিয়ে মারপিট। আহত ৮ হাসপাতালে ভর্তি ৩

স্বরূপকাঠী প্রতিনিধি :
পিরোজপুর নেসারাবাদ স্বরূপকাঠীর উপজেলার কুনিহারি গ্রামে সম্পত্তির উপর গৃহ নির্মাণকে কেন্দ্র করে মারপিটের অভিযোগ পাওয়া গেছে।
গতকাল শুক্রবার সরজমিনে গেলে এলাকার জনসাধারণ বলেন শিউলি বেগম ও তার আত্মীয়সজনরা তাদের সম্পত্তিতে গৃহ নির্মাণ করতে গেলে একই এলাকার ফরিদ ও তার ছেলে , হানিফ মেম্বার ও তার বাহিনী গৃহ নির্মানে বাধা দেয়। এমনকি তারা অপর পক্ষকে সেনাবাহিনীর ভয় দেখায়। একপর্যায়ে এলোপাথাড়ি কিল ঘুষি মারফিট করেন।
এক পর্যায় ফরিদ, হানিফ মেম্বার  ও তার বাহিনী শিউলি বেগম (৪২) আফরোজা বেগম (৪০) হাফিজা বেগম (৩২) আরিফ (২৩) শফিকুল ইসলাম হিজবুল্লাহ (২৮) আলমগীর, শহিদুল ইসলাম, রাশেল ও আলমগীর তাদের উপর চড়াও হয়ে মারপিট শুরু করে। ফরিদ  আফরোজা বেগমের মুখে কিল ঘুসি মারলে মুখমন্ডলের ভিতরে জখম হলে রক্তক্ষরন শুরু হয়। হাসপাতালে যাওয়ার  জন্য তারা টেম্পু ডাকলে ফরিদ টেম্পুতে উঠতে বাধা দেয়।তারা বাড়ির পিছন থেকে হসপিটালের যাওয়ার জন্য রওনা করেন।
জনসাধারণ আরো বলেন ফরিদ এলাকায় একজন ভূমিদস‍্যু ও চরিত্রহীন। এমনকি হুমকি-ধমকি দিয়ে সবাইকে ভয়-ভীতি দিয়ে রাখেন।এলাকার লোকজন জানান আওয়ামী লীগের সাইনবোর্ড ব্যবহার করে অপকর্ম করে আসছে একের পর এক।
মারপিটে ৮জন আহত হয় তাদের মধ‍্যে ৩জন গুরুতর জখম হলে নেছারাবাদ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি দিয়ে অন‍্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।
নেছারাবাদ স্বরূপকাঠির থানায় দুই পক্ষে অভিযোগ করেন। নেছারাবাদ থানার ইনচার্জ মোহাম্মদ আবীর হোসেন বলেন তদন্ত করে দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com