Thu. May 6th, 2021

মাদারীপুরে জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর কিন্ডারগার্ডেন এসোসিয়েশনের স্বারক লিপি প্রদান

আরিফুর রহমান মাদারীপুরঃ
মাদারীপুর জেলার কিন্ডারগার্ডেন এসোসিয়েশনের উদ্যেগে কিন্ডারগার্ডেন এর শিক্ষক ও কর্মচারীদের সোমবার (  ২৮ সেপ্টেম্বর) মাদারীপুর জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর আর্থিক অনুদানের জন্য স্বারক লিপি প্রদান করা হয়েছে।
স্বারক লিপিতে বলা হয়,আমাদের অধিকাংশ প্রতিষ্ঠান ঘর ভাড়া করে বিদ্যালয় পরিচালনা করে আসছি। আমাদের বিদ্যালয় ভবনের ভাড়া, বিদ্যুৎ বিল, শিক্ষক ও কর্মচারীদের বেতন প্রদান করতে ছাত্র ছাত্রীদের বেতনের উপর নির্ভর করতে হয় । কিন্তু করোনা ভাইরাসের কারনে আমাদের বিদ্যালয় গুলো ৬ মাস যাবৎ বন্ধ রয়েছে। স্কুল বন্ধ থাকার কারনে ছাত্র-ছাত্রীদের বেতন ও আসছেনা। আমরা বিদ্যালয় ভবন ভাড়া,বিদ্যুৎ বিল এবং আমাদের শিক্ষক ও কর্মচারীদের বেতন দিতে পারছি না। বিদ্যালয়ের বেতন দিয়ে মূলত শিক্ষক ও কর্মচারীদের  সংসারের খরচ বহন করে আসছেন।তাদের একমাত্র উপার্যনের পথ বন্ধ হওয়ার কারনে তারা আজ মানবেতর জীবন যাপন করছেন। মাদারীপুর জেলা কিন্ডারগার্ডেন এসোসিয়েশন ভুক্ত মোট ৩২ টি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। প্রতিটি প্রতিষ্ঠানেরই আর্থিক সহযোহিতা একান্ত ভাবে প্রয়োজন। আমরা আশা করি আপনার কাছ থেকে বিগত দিনগুলোর মত সাহায্য সহযোগিতা পাব।
স্বারক লিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন,মাদারীপুর জেলা কিন্ডারগার্ডেন এসোসিয়েশন এর সভাপতি আলহাজ¦ হাফিজুর রহমান যাচ্চু খান  ও সাধারন সম্পাদক মাহাবুবুর রহমান রিপন, সংগঠনের কোষাধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন,সাংগঠনিক সম্পাদক সজীবুল ইসলাম সজল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

তাজা খবর

উপদেষ্টা মন্ডলীঃমোঃ দেলোয়ার হোসেন খাঁন(হিউম্যান রাইটস ওয়াচ ট্রাস্ট অব বাংলাদেশ,প্রতিষ্ঠাতা চেয়ারম্যান)
ডঃ দিলিপ কুমার দাস চৌঃ ( অ্যাডভোকেট,সুপ্রিম কোর্ট ঢাকা)
সম্পাদক মন্ডলীর সভাপতিঃ অ্যাডভোকেট সাজ্জাদুর রহমান চৌধুরী ।।আইন সম্পাদকঃ অ্যাডভোকেট আবু সালেহ চৌধুরী।।
সম্পাদক ও প্রকাশক: মো: আজির উদ্দিন (সেলিম)
নির্বাহী সম্পাদক: দিলুয়ার হোসেন।। ব্যবস্থাপনা সম্পাদক: মোছাঃ হেপি বেগম ।I বার্তা সম্পাদক: মোঃ ছাদিকুর রহমান (তানভীর)
প্রধান কার্যালয় ২/২৫, ইস্টার্ণ প্লাজা,৩য়-তলা ,আম্বরখানা সিলেট-৩১০০।
+8801712-783194 dailyhumanrightsnews24@gmail.com