1. admin@dailyhumanrightsnews24.com : admin :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সব ধরনের দূর্নীতিকে প্রতিরোধ করে আন্তরিকতার সাথে কাজ করতে হবে- জেলা উন্নয়ন সমন্বয় সভায় সিলেট জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মুরাদ জগন্নাথপুরে আ,লীগ নেতার বিরুদ্ধে অতর্কিত হামলা সহ ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর এর অভিযোগ সব ধরনের দূর্নীতিকে প্রতিরোধ করে আন্তরিকতার সাথে কাজ করতে হবে- জেলা উন্নয়ন সমন্বয় সভায় সিলেট জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মুরাদ কমলগঞ্জে মৌলভীবাজার সমিতি সিলেট এর দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত রাজনগর সমাজকল্যাণ উন্নয়ন সংস্থা ফ্রান্স এর উদ্যোগে বন্যা কবলিতদের মাঝে নগদ অর্থ বিতরণ8 জগন্নাথপুরে মাদকাসক্ত দুই জনের ৭ দিনের জেল বকেয়া ভাতা ও প্রভিডেন্ট ফান্ড পরিশোধের দাবীতে শাহজালাল মহাবিদ্যালয় এর প্রভাষকদের মানববন্ধন সানন্দবাড়িতে জামায়াতে ইসলামীর কর্মী সমাবেশ ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশনের বিশেষ সাধারণ সভা অনুষ্টিত কমলগঞ্জে শমশেরনগর হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

জগন্নাথপুরে মাদকাসক্ত দুই জনের ৭ দিনের জেল

  • আপডেট সময় : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৩ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুরে মাদকাসক্ত আলী হোসেন (২৪) ও হাসনাত(৩২) নামক দুই জনকে ভ্রাম্যমাণ আদালত এর মাধ্যমে ৭ দিনের জেল দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রিয়াদ বিন ইব্রাহিম ভূঁইয়া সা-আধ।
থানা সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ঘিপুড়া গ্রাম নিবাসী আব্দুল হাসিম এর ছেলে কলকলিয়া ইউনিয়ন ভূমি অফিস এর ঝাড়ুদার আবুল হাসনাত (৩২) ও একই উপজেলার কলকলিয়া গ্রাম নিবাসী মৃত মানিক মিয়ার ছেলে আলী হোসেন ৯ ই সেপ্টেম্বর দিবাগত-রাত প্রায় ৮ ঘটিকার সময় উপজেলার সনুয়াখাই গ্রামের একটি বাড়ীতে বসে মদ্যপান করছিল। এমতাবস্থায় স্থানীয় শিক্ষার্থীরা এই দুই জনকে আটকে করে প্রশাসনে খবর দেয়। খবর পেয়ে জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ রিয়াদ বিন ইব্রাহিম ভূঁইয়া সা-আধ এর নেতৃত্বে জগন্নাথপুর থানার এসআই লুৎফুর রহমান, এসআই শাহীন ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আবুল হাসনাত ও আলী হোসেনকে আটক করার পাশা-পাশি তৎক্ষনাৎ ভ্রাম্যমাণ আদালত এর মাধ্যমে উভয়কে ৭ দিন করে জেল সাজা প্রদান করেছেন। আসামীদ্বয়কে ১০ ই সেপ্টেম্বর সুনামগঞ্জ জেল হাজতে প্রেরন করা হয়েছে।
জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রিয়াদ বিন ইব্রাহিম ভূঁইয়া সা-আধ এ বিষয়ের সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park