1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সব ধরনের দূর্নীতিকে প্রতিরোধ করে আন্তরিকতার সাথে কাজ করতে হবে- জেলা উন্নয়ন সমন্বয় সভায় সিলেট জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মুরাদ জগন্নাথপুরে আ,লীগ নেতার বিরুদ্ধে অতর্কিত হামলা সহ ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর এর অভিযোগ সব ধরনের দূর্নীতিকে প্রতিরোধ করে আন্তরিকতার সাথে কাজ করতে হবে- জেলা উন্নয়ন সমন্বয় সভায় সিলেট জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মুরাদ কমলগঞ্জে মৌলভীবাজার সমিতি সিলেট এর দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত রাজনগর সমাজকল্যাণ উন্নয়ন সংস্থা ফ্রান্স এর উদ্যোগে বন্যা কবলিতদের মাঝে নগদ অর্থ বিতরণ8 জগন্নাথপুরে মাদকাসক্ত দুই জনের ৭ দিনের জেল বকেয়া ভাতা ও প্রভিডেন্ট ফান্ড পরিশোধের দাবীতে শাহজালাল মহাবিদ্যালয় এর প্রভাষকদের মানববন্ধন সানন্দবাড়িতে জামায়াতে ইসলামীর কর্মী সমাবেশ ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশনের বিশেষ সাধারণ সভা অনুষ্টিত কমলগঞ্জে শমশেরনগর হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

মৌলভীবাজারে ডেসটিনি ২০০০ লিঃ ও দৈনিক ডেসটিনি পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪১ বার পঠিত

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারে ডেসটিনি ২০০০ লিঃ ও দৈনিক ডেসটিনি পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাত ৯টায় মৌলভীবাজার শহরের চাঁদনীঘাটস্থ এস কে ফার্মেসী হল রুমে ডেসটিনি ২০০০ লিঃ এর প্লাটিনাম এক্সিকিউটিভ বশির আহমেদ হাজারীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ডেসটিনি ২০০০ লিঃ এর পিএসডি ও দৈনিক ডেসটিনি পত্রিকার মৌলভীবাজার প্রতিনিধি রিপন কান্তি ধর রুপক।

ডেসটিনি ২০০০ লিঃ এর সিনিয়র ডিস্ট্রিবিউটর প্রণয় কুমার ধরের উপস্থাপনা ও পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন ডেসটিনি ২০০০ লিঃ এর সিনিয়র ডিস্ট্রিবিউটার ডাঃ সৈয়দ কামরুজ্জামান, ডেন্টাল ডাক্তার হিমাচল দত্ত, সমাজকর্মী আব্দুন নুর, নিত্যানন্দ দেব বাবুল, মোঃ শাহাবউদ্দিন, সিলভার এক্সিকিউটিভ পান্না কান্তি পাল, সিলভার এক্সিকিউটিভ শিল্পী রানী দেব, সুজিত দে, প্রীতি রানী পাল, মোঃ আব্দুল কাইয়ুম।

শুরুতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত কামনা এবং ডেসটিনি ২০০০ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ রফিকুল আমীন ও চেয়ারম্যান আলহাজ্ব হোসাইনের নিঃশর্ত মুক্তি ও শারীরিক সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।

প্রধান অতিথি ডেসটিনি ২০০০ লিঃ এর পিএসডি ও দৈনিক ডেসটিনি পত্রিকার মৌলভীবাজার প্রতিনিধি রিপন কান্তি ধর রুপক ডেসটিনি ২০০০ লিঃ এর চেয়ারম্যান এবং এম,ডির মুক্তি চেয়ে বলেন, ডেসটিনি কর্মসংস্থান ফিরে পেলে আমরা মানুষের কল্যাণে কাজ করতে পারবো। আমরা ডেসটিনি সংক্রান্ত সমস্যার দ্রুত সমাধান চাই।

বিশেষ অতিথি ডাঃ সৈয়দ কামরুজ্জামান বলেন, ডেসটিনিতে আমাদের আমানত নিরাপদ আছে, আমাদের কারো কোনপ্রকার অভিযোগ নেই।

ডাঃ হিমাচল দত্ত বলেন, দীর্ঘ ১২ বছর ধরে অপেক্ষায় আছি আমাদের প্রাণের কোম্পানি ডেসটিনি আবারো চালু হবে। আমরা একে অপরের সাথে হাত মিলিয়ে কাজ করবো।

মোঃ শাহাবউদ্দিন বলেন, বর্তমান সরকারের কাছে চাওয়া, আমরা আমাদের কর্মসংস্থান ফিরে পেতে চাই এবং দেশের উন্নয়নে আমরা অংশিদার হতে চাই।

মতবিনিময় সভায় উপস্থিত সকলে তাদের মত প্রকাশ করেন। পরিশেষে আপ্যায়নের মধ্যদিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park