1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সব ধরনের দূর্নীতিকে প্রতিরোধ করে আন্তরিকতার সাথে কাজ করতে হবে- জেলা উন্নয়ন সমন্বয় সভায় সিলেট জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মুরাদ জগন্নাথপুরে আ,লীগ নেতার বিরুদ্ধে অতর্কিত হামলা সহ ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর এর অভিযোগ সব ধরনের দূর্নীতিকে প্রতিরোধ করে আন্তরিকতার সাথে কাজ করতে হবে- জেলা উন্নয়ন সমন্বয় সভায় সিলেট জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মুরাদ কমলগঞ্জে মৌলভীবাজার সমিতি সিলেট এর দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত রাজনগর সমাজকল্যাণ উন্নয়ন সংস্থা ফ্রান্স এর উদ্যোগে বন্যা কবলিতদের মাঝে নগদ অর্থ বিতরণ8 জগন্নাথপুরে মাদকাসক্ত দুই জনের ৭ দিনের জেল বকেয়া ভাতা ও প্রভিডেন্ট ফান্ড পরিশোধের দাবীতে শাহজালাল মহাবিদ্যালয় এর প্রভাষকদের মানববন্ধন সানন্দবাড়িতে জামায়াতে ইসলামীর কর্মী সমাবেশ ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশনের বিশেষ সাধারণ সভা অনুষ্টিত কমলগঞ্জে শমশেরনগর হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

সুপ্রিম কোর্টের সহকারী এটর্নী জেনারেল পদে নিয়োগ পেলেন কমলগঞ্জের ফজলুল হক সেলিম

  • আপডেট সময় : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৩৯ বার পঠিত

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার কৃতিসন্তান এডভোকেট ফজলুল হক সেলিম দেশের সুপ্রিম কোর্টের সহকারী এটর্নী জেনারেল পদে নিয়োগ পেয়েছেন।

বুধবার (২৮ আগষ্ট) এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়। এডভোকেট ফজলুল হক সেলিম সিলেট জেলা আইনজীবী সমিতির দুইবারের সাধারণ সম্পাদক ছিলেন।

এডভোকেট ফজলুল হক সেলিম কমলগঞ্জ উপজেলার শংকরপুর (বড়বাড়ী) গ্রামের ডাঃ শামসুল হকের ছেলে। ৫ ভাই ও ৩ বোনের মধ্যে তিনি পঞ্চম। ফজলুল হক সেলিম ১৯৯৬ সালে সিলেট ল কলেজ থেকে এলএলবি এবং পরবর্তীতে ঢাকার একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে এলএলএম ডিগ্রি অর্জন করেন।

ফজলুল হক সেলিম তাঁর প্রতিক্রিয়ায় বলেন, আমি সবার কাছে সহযোগিতা চাইব যেন অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি। যারা আমার ওপর বিশ্বাস রেখেছেন, আশা করি এই দায়িত্ব পালনের মাধ্যমে এর সঠিক প্রতিদান দিতে পারি। সংবিধান সমুন্নত রাখাই আমার মূল দায়িত্ব হবে।

উল্লেখ্য, বুধবার (২৮ আগষ্ট) রাতে এই নিয়োগ এবং বাতিল সংক্রান্ত আলাদা প্রজ্ঞাপন জারি করেছেন আইন মন্ত্রণালয়ের সলিসিটর রুনা নাহিদ আকতার। সুপ্রিম কোর্টের ১৬১ আইনজীবীকে সহকারী এটর্নী জেনারেল পদে নিয়োগ দিয়েছেন রাষ্ট্রপতি। এছাড়া ৬৬ আইনজীবীকে ডেপুটি এটর্নী জেনারেল হিসেবে নিয়োগ দেয়া হয়। একইসঙ্গে গত ১৩ আগষ্টের আগে নিয়োগ হওয়া সব ডেপুটি এটর্নী ও সহকারী এটর্নী জেনারেলের নিয়োগ বাতিল করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park