1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সব ধরনের দূর্নীতিকে প্রতিরোধ করে আন্তরিকতার সাথে কাজ করতে হবে- জেলা উন্নয়ন সমন্বয় সভায় সিলেট জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মুরাদ জগন্নাথপুরে আ,লীগ নেতার বিরুদ্ধে অতর্কিত হামলা সহ ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর এর অভিযোগ সব ধরনের দূর্নীতিকে প্রতিরোধ করে আন্তরিকতার সাথে কাজ করতে হবে- জেলা উন্নয়ন সমন্বয় সভায় সিলেট জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মুরাদ কমলগঞ্জে মৌলভীবাজার সমিতি সিলেট এর দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত রাজনগর সমাজকল্যাণ উন্নয়ন সংস্থা ফ্রান্স এর উদ্যোগে বন্যা কবলিতদের মাঝে নগদ অর্থ বিতরণ8 জগন্নাথপুরে মাদকাসক্ত দুই জনের ৭ দিনের জেল বকেয়া ভাতা ও প্রভিডেন্ট ফান্ড পরিশোধের দাবীতে শাহজালাল মহাবিদ্যালয় এর প্রভাষকদের মানববন্ধন সানন্দবাড়িতে জামায়াতে ইসলামীর কর্মী সমাবেশ ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশনের বিশেষ সাধারণ সভা অনুষ্টিত কমলগঞ্জে শমশেরনগর হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

তিতাসে বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

  • আপডেট সময় : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৩ বার পঠিত

সাকিব হোসেইন, তিতাস (কুমিল্লা) সংবাদদাতা: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুমিল্লার তিতাসে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

রবিবার (১সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলার
গাজীপুরস্থ তিতাস ভবনে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আক্তারুজ্জামান সরকার।

এসময় তিতাস উপজেলা বিএনপির আহ্বায়ক ওসমান গনি ভূঁইয়া’র সভাপতিত্বে ও সদস্য সচিব মেহেদী হাসান সেলিম ভূঁইয়ার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি আলহাজ্ব আলী হোসেন মোল্লা, যুগ্ম আহ্বায়ক ভিপি আক্তারুজ্জামান সরকার, কাজী কবির হোসেন সেন্টু, রুবি ইসলাম, উপজেলা শ্রমিক দলের আহ্বায়ক সাইমুল ইসলাম আকন্দ, সদস্য সচিব বশিরুল ইসলাম মফিজ, উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মোঃ মানিক হোসেন, মো. জহির, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আলামিন হক বাবু সহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

আলোচনা সভা শেষে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, সুস্থতা এবং ছাত্র- জনতার আন্দোলনে নিহতদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থতা কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park