1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সব ধরনের দূর্নীতিকে প্রতিরোধ করে আন্তরিকতার সাথে কাজ করতে হবে- জেলা উন্নয়ন সমন্বয় সভায় সিলেট জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মুরাদ জগন্নাথপুরে আ,লীগ নেতার বিরুদ্ধে অতর্কিত হামলা সহ ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর এর অভিযোগ সব ধরনের দূর্নীতিকে প্রতিরোধ করে আন্তরিকতার সাথে কাজ করতে হবে- জেলা উন্নয়ন সমন্বয় সভায় সিলেট জেলা প্রশাসক মোহাম্মদ শের মাহবুব মুরাদ কমলগঞ্জে মৌলভীবাজার সমিতি সিলেট এর দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত রাজনগর সমাজকল্যাণ উন্নয়ন সংস্থা ফ্রান্স এর উদ্যোগে বন্যা কবলিতদের মাঝে নগদ অর্থ বিতরণ8 জগন্নাথপুরে মাদকাসক্ত দুই জনের ৭ দিনের জেল বকেয়া ভাতা ও প্রভিডেন্ট ফান্ড পরিশোধের দাবীতে শাহজালাল মহাবিদ্যালয় এর প্রভাষকদের মানববন্ধন সানন্দবাড়িতে জামায়াতে ইসলামীর কর্মী সমাবেশ ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশনের বিশেষ সাধারণ সভা অনুষ্টিত কমলগঞ্জে শমশেরনগর হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

পঞ্চগড়ে মা ও দুই সন্তানকে কুপিয়ে হত্যার ঘটনার১২ ঘন্টার মধ্যে হত্যা কান্ডের রহস্য উদঘাটন আটক ২

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৫ আগস্ট, ২০২৪
  • ২৪ বার পঠিত

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি:

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় নিজ বাড়িতে মা ও দুই সন্তানকে কুপিয়ে হত্যার ঘটনার ১২ ঘন্টার মধ্যে হত্যা কান্ডের রহস্য উদঘাটন করে ২ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ আগষ্ট) দুপুরে দিকে ঠাকুরগাঁও সদর হাসপাতাল থেকে নবিন ইসলাম (২৩) নামে একজনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে সেনাবাহিনীর একটি বিশেষ টিম।

এবং ২য় আসামী মোঃ রিমন ইসলাম(৩০) কে বোদা পৌরসভাধীন টিএন্ডটি মোড় হতে আটক করা হয়।প্রাথমিকভাবে নবিন হত্যার দায় স্বীকার করেছে বলে জানায় পুলিশ। নবিন উপজেলার বলরামপুর ইউনিয়নের দলুয়া কুড়ুলিয়া গ্রামের ফজলারের ছেলে।

এবিষয়ে পঞ্চগড় জেলা পুলিশ সুপার মোঃ সিরাজুল হুদা ( পিপিএম) প্রেস ব্রিফিংয়ে জানান, গত কাল ১৪/০৮/২০২৪ তারিখ এক কাপড় ব্যবসায়ী মোঃ সাদ সেলিম (৪২), তিনি প্রতি দিনের ন্যায় দোকান বন্ধ করে রাত অনুমান ১১.১৫ ঘটিকার সময় বাড়ীতে এসে বাড়ীর বাহির আঙ্গিনায় মেইন গেট খোলা দেখে দ্রুত বাসায় ঢুকে দেখেন উত্তর ভিটার দক্ষিণ দূয়ারী বসতবাড়ীর ডাইনিং স্পেসের মেঝেতে তার স্ত্রী তাসলিমা বেগম (৩২), বড় ছেলে সৈকত শেখ (১৪) ও ছোট ছেলে সায়হাম শেখ (০৮) রক্তাক্ত ও ক্ষত বিক্ষত অবস্থায় পড়ে রয়েছে। এই অবস্থা দেখে তিনি চিল্লা হল্লা করলে তা শুনে তার প্রতিবেশি লোক জন ছুটে এসে ঘটনা দেখে এবং ৯৯৯-এ সংবাদ দিলে আটোয়ারী থানা পুলিশ সিআইডির ক্রাইম সিন ম্যানেজমেন্ট টিম সহ ইং ১৫/০৮/২০২৪ রাতে ঘটনা স্থলে উপস্থিত হয়ে লাশের সুরত হাল রিপোর্ট প্রস্তুত সহ অন্যান্য আইনগত কর্মকান্ড পরিচালনা করে। পাশাপাশি ক্লুলেস হত্যা কান্ডটির রহস্য উদঘাটনে এবং ঘটনার সহিত জড়িত প্রকৃত অপরাধীদের সনাক্তের জন্য  পুলিশ সুপার পঞ্চগড় এস এম সিরাজুল হুদা পিপিএম বার মহোদয়ের নির্দেশনায়, পঞ্চগড় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার  আমিরুল্লার নেতৃত্বে আটোয়ারী থানা পুলিশের একটি চৌকশ টিম অনুসন্ধানের এক পর্যায়ে জানতে পারেন,  সংবাদদাতা মোঃ সাদ সেলিম এর প্রতিবেশি আসামী মোঃ নবিন ইসলাম জাহিদ (২২), পিতা-মোঃফজলার রহমান, গ্রাম পশ্চিম সাতখামার, থানা-আটোয়ারী, জেলা-পঞ্চগড় তার বাম হাতের তালু কাটা অবস্থায় বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরবর্তীতে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেছে। উক্ত তথ্যের ভিত্তিতে বাংলাদেশ সেনাবাহিনী ও আটোয়ারী থানা পুলিশ কুড়ুলিয়া (দলুয়া) গ্রামস্থ্য জনৈক দেলোয়ার হোসেনের বাড়ীতে আত্নগোপনে থাকা আসামী মোঃ নবিন ইসলাম জাহিদকে আটক করে। আসামী মোঃনবিন ইসলাম জাহিদকে জিজ্ঞাসাবাদ কালে সে

লোকজনের সামনে সে তার সহযোগী পলাতক আসামী ১। মোঃ সাজ্জাদুর রহমান বাধন(২৭), পিতা-মোঃশফিউর রহমান, গ্রাম: ইসলামবাগ (মোসলেমপুর), ২। মোঃ রিমন ইসলাম(৩০), পিতা-মোঃ নওশাদ আলী, গ্রাম: নগরকুমারী, ৩। মোঃ রিফাত (৩২), পিতা-মোঃ সলিম উদ্দীন, গ্রাম ইসলামবাগ (কলেজপাড়া), সকলের থানা-বোদা, জেলা-পঞ্চগড় । জানা গেছে পূর্বশত্রুতার জের ধরে একই উদ্দেশ্যে ১৪/০৮/২০২৪ তারিখ রাত অনুমান ০৮.৩০ ঘটিকায় বাদীর বাড়ীতে অনুপ্রবেশ করে তার স্ত্রী ও দুই সন্তানকে ধারালো ছোড়া ও বটি দ্বারা এলো পাথারী কুপিয়ে হত্যা করে এবং হত্যাকান্ডের পরে হত্যাকান্ডের কাজে ব্যবহৃত ছোড়া ও বটি বাদীর বাড়ীর পিছনের বাঁশ ঝাড়ে ফেলে দিয়েছে মর্মে স্বীকার করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে আটোয়ারী থানা পুলিশ বাদীর বাড়ীর পিছনে জনৈক আজিজুল ইসলাম এর বাঁশ ঝাড় হতে আসামীর নিজ হাতে বাহির করে দেয়া হত্যাকান্ডের কাজে ব্যবহৃত রক্তমাখা ছোরা উদ্ধার পূর্বক জব্দ করা হয় । উল্লেখ্য যে অদ্য ১৫/০৮/২০২৪খ্রিঃ বিকাল ৫.৩০ ঘটিকায় বোদা পৌরসভাধীন টিএন্ডটি মোড় হতে মামলার ২য় আসামী মোঃ রিমন ইসলাম(৩০), কে বোদা থানা পুলিশ গ্রেফতার করেছেন। এই বিষয়ে আটোয়ারী থানার মামলা নং-০৩, তারিখ-১৫/০৮/২০২৪ খ্রিঃ, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড রুজু করা হয়েছে। পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। এলাকাবাসী জানান, সেলিম উদ্দিনের বাড়ি আশেপাশে তেমন কোন ঘরবাড়ি নেই৷ পার্শ্ববর্তী বোদা বাজারে তার একটি কাপড়ের দোকান রয়েছে। সেই সুবাদে সেলিম সারাদিন দোকানেই থাকে। তার বাড়ির পূর্ব পাশে মুরগির খামারের একটি পরিত্যক্ত ঘর আছে। জায়গাটি নিরিবিলি হওয়ায় সেখানে প্রায়ই সময়ে নবিন তার বন্ধুবান্ধবদের নিয়ে মাদক সেবন করত। এনিয়ে সেলিম তাদেরকে বেশ কয়েকবার বাঁধাও দেয়। তাতে কোনো কাজ হয়নি। সর্বশেষ খামারের বসে মাদক সেবন করায় কিছুদিন পূর্বে সেলিম তাদেরকে বাঁধা দিয়েছিল। এতে তাদের মধ্যে বাকবিতন্ডা ও দ্বন্দ্বের সৃষ্টি হয়। ওই বাকবিতন্ডা ও দ্বন্দ্বের জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা হতে পারে বলে ধারণা করছেন এলাকাবাসী। উল্লেখ্য, গতকাল (১৪ আগষ্ট) রাতে সেলিম পার্শ্ববর্তী বোদা বাজারে তার কাপড় দোকান বন্ধ করে বাড়িতে আসেন। এ সময় বাড়ির ড্রয়িং রুমের দরজা খোলা দেখে কাছে গিয়ে ফ্লোরে স্ত্রী ও দুই সন্তানের রক্তাক্ত মরদেহ দেখে চিৎকার করতে থাকেন। দ্রুত প্রতিবেশীরা ছুটে এসে মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আটোয়ারী থানা পুলিশ, সেনাবাহিনী ও আটোয়ারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাফিউল মাজলুবিন রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park