1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে ডেসটিনি ২০০০ লিঃ ও দৈনিক ডেসটিনি পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত মোহাম্মদগঞ্জ বাজারে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের কর্মী সভা নেত্রকোনায় কালী মন্দিরের প্রতিমা ভাঙচুর ধর্মপাশায়, গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ অথেনটিক সেন্ট্রাল স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান জগন্নাথপুরে স্কুল ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেপ্তার পঞ্চগড়ে ৮ দফা দাবি নিয়ে চা চাষিদের মানববন্ধন মৌলভীবাজারে ডেসটিনি ২০০০ লিঃ ও দৈনিক ডেসটিনি পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোনায় ফুটবল খেলতে নিষেধ করায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা বৃটেনের কার্ডিফে দারুল ক্বিরাত-২০২৪ এর ফলাফল, সনদ, ক্রেষ্ট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

যুক্তরাজ্যের জাতীয় নির্বাচনে জগন্নাথপুর এর “আফসানা” বিজয়ী

  • আপডেট সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৭৩ বার পঠিত

হুমায়ূন কবীর ফরীদি, স্টাফ রিপোর্টারঃ

যুক্তরাজ্যের জাতীয় নির্বাচনে এমপি পদে জগন্নাথপুর এর মেয়ে আফসানা বেগম বিজয়ী হয়েছেন। এই বিজয়ে বাঙালী কমিউনিটিতে বইছে আনন্দ -উল্লাস। জগন্নাথপুরে বইছে খুশির বন্যা।
সদ্য সমাপ্ত যুক্তরাজ্যের জাতীয় নির্বাচনে পূর্ব লন্ডন এর পপলার অ্যান্ড লাইমহাউস আসন এর নির্বাচনে লেবার পার্টি থেকে মনোনয়ন পেয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের এনায়েত নগর এলাকা নিবাসী যুক্তরাজ্য প্রবাসী লন্ডন টাওয়ার হ্যামলেটে এ-র সাবেক মেয়র প্রয়াত মনির উদ্দিন এর মেয়ে যুক্তরাজ্যে বেড়ে ওঠা আফসানা বেগম ১৮ হাজার ৫ শত ৩৫ ভোট পেয়ে এমপি পদে বিজয়ী হয়েছেন। তাঁর প্রতিদ্বন্দ্বী গ্রীন পার্টির নাথালি বেইনফিট ৫ হাজার৯ শত ৭৫ ভোট, কনজারভেটিভ পার্টির ফ্রেডি ড্রইনিং ৪ হাজার ৭ শত ৩৮ ভোট ও স্বতন্ত্র প্রার্থী জগন্নাথপুর এর এহতেশামুল হক ৪ হাজার ৫ শত৫৪ ভোট পেয়েছেন। আফসানা বেগম এর
এই বিজয়ে লন্ডন এর বাঙালী কমিউনিটি ও জগন্নাথপুর উপজেলাবাসীর মাঝে আনন্দের বন্যা বইছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে নবনির্বাচিত এমপি আফসানা বেগম সহ যুক্তরাজ্যস্থ সকল বাঙালীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে হৃদয় এর আবেগোচ্ছাস প্রকাশ করছেন জগন্নাথপুর এর বিভিন্ন মহল।
এই বিষয় নিশ্চিত করে নবনির্বাচিত এমপি আফসানা বেগম এর শুভাকাঙ্ক্ষী যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মোঃ ইকবাল হোসেন ও আজমল হোসেন দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকাকে বলেন, ২০১৯ সালে যুক্তরাজ্যের জাতীয় নির্বাচনে লেবার পার্টি থেকে পপলার অ্যান্ড লাইমহাউস আসন থেকে প্রথম বারের মতো বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়েছিলেন আফসানা বেগম। তিনি এবারও বিপুল ভোট পেয়ে দ্বিতীয় বারের মতো এমপি নির্বাচিত হয়েছেন।
পপলার অ্যান্ড লাইমহাউস আসন এর এমপি নির্বাচিত হওয়ার পর আফসানা বেগম তাঁর ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, আমি পূনঃরায় নির্বাচিত হতে পেরে আনন্দিত। গাঁজায় যুদ্ধবিরতির আহ্বান হোক, কঠোরতার বিরোধিতা করা হোক বা অভিবাসী অধিকারের পক্ষে কথা বলা হোক, আমি প্রতিশ্রুতি দিচ্ছি, যে যাই হোক না কেন; আমি পপলার এবং লাইমহাউসের পক্ষে দাঁড়াব।
উল্লেখ্য, বিগত ৪ ঠা জুলাই যুক্তরাজ্যের জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park