1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে চা বাগান ব্যবস্থাপকদের নিয়ে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত পূর্ব লন্ডনে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে এর সভায় প্রবাসীদের বিভিন্ন দাবী-দাওয়া উত্তাপন জগন্নাথপুরে মহিলাসহ ২ জন পলাতক আসামী গ্রেপ্তার  নেত্রকোনায় নাশকতা মামলার আসামী গ্রেপ্তার জরায়ু ক্যান্সার প্রতিরোধে সচেতনতার গুরুত্ব অপরিসীম- সিলেটে জেলা উন্নয়ন সমন্বয় সভায় মোহাম্মদ শের মাহবুব মুরাদ নেত্রকোনায় নাশকতা মামলার আসামী গ্রেপ্তার জগন্নাথপুরে মহিলাসহ ২ জন পলাতক আসামী গ্রেপ্তার  অপহরণ মামলার দেড় মাসেও উদ্ধার হয়নি ভিকটিম, আসামী গ্রেফতারে ব্যর্থ তিতাস থানা পুলিশ কমলগঞ্জে সাবেক কৃষিমন্ত্রীর ভাগনা পরিচয়ে রেলের জমিদখল এবং মুরগীর ফিড দিয়ে মসলা তৈরী ও বাজারজাত করে রাতারাতি কোটিপতি মুহিত কুলাউড়ায় অসহায় মানুষদের মাঝে শমশেরনগর হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

মৌলভীবাজারে পাহাড় বর্ষিজুড়া মদন মোহন আখড়ায় শ্রীমৎ ভগবত শিক্ষা একাডেমিতে গীতা ক্লাস অনুষ্ঠিত

  • আপডেট সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৪১ বার পঠিত

সালেহ আহমদ (স’লিপক):

মৌলভীবাজার সদর উপজেলার পাহাড় বর্ষিজুড়া মদন মোহন আখড়ায় ফরেস্টার চান লাল বৈদ্যের বাড়িতে শ্রীমৎ ভগবত শিক্ষা একাডেমিতে গীতা ক্লাস অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ জুলাই) সকাল ১০টায় গীতা ক্লাস পরবর্তী আলোচনা করেন শ্যমল প্রভু, কেশব প্রভু, বিমল দেবনাথ, তপন দেব, অজিত দেব, নিতাই দাশ ও সাংবাদিক রিপন কান্তি ধর রুপক প্রমুখ।

অনুষ্ঠানে গীতা থেকে শ্লোক পাঠ করেন প্রিয়ম বর্ধন, অয়ন বৈদ্য, নিলয় বৈদ্য, লিখন বৈদ্য, পুজা বৈদ্য, সৃষ্টি বৈদ্য, সিন্তিয়া বৈদ্য, ঐশি বৈদ্য প্রমুখ।

পরে উপস্থিত সকলে ১০৮ স্তম্ভ পরিক্রমা মন্দির প্রদক্ষিণ করে ভজন কীর্তনে অংশগ্রহণ করেন। প্রসাদ বিতরণের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park