1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে চা বাগান ব্যবস্থাপকদের নিয়ে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত পূর্ব লন্ডনে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে এর সভায় প্রবাসীদের বিভিন্ন দাবী-দাওয়া উত্তাপন জগন্নাথপুরে মহিলাসহ ২ জন পলাতক আসামী গ্রেপ্তার  নেত্রকোনায় নাশকতা মামলার আসামী গ্রেপ্তার জরায়ু ক্যান্সার প্রতিরোধে সচেতনতার গুরুত্ব অপরিসীম- সিলেটে জেলা উন্নয়ন সমন্বয় সভায় মোহাম্মদ শের মাহবুব মুরাদ নেত্রকোনায় নাশকতা মামলার আসামী গ্রেপ্তার জগন্নাথপুরে মহিলাসহ ২ জন পলাতক আসামী গ্রেপ্তার  অপহরণ মামলার দেড় মাসেও উদ্ধার হয়নি ভিকটিম, আসামী গ্রেফতারে ব্যর্থ তিতাস থানা পুলিশ কমলগঞ্জে সাবেক কৃষিমন্ত্রীর ভাগনা পরিচয়ে রেলের জমিদখল এবং মুরগীর ফিড দিয়ে মসলা তৈরী ও বাজারজাত করে রাতারাতি কোটিপতি মুহিত কুলাউড়ায় অসহায় মানুষদের মাঝে শমশেরনগর হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুদিনের সফর।

  • আপডেট সময় : শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ২৮ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দুদিনের সফরে আসসেন।০৫-০৭-২০২৪ইং শুক্রবার ও ০৬-০৭-২৪ ইং শনিবার। শুক্রবার সন্ধ্যায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছাবেন বলে জানা যায়। আরও জানা যায় প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন তিনি।এবং তার নিজ বাস ভবনে রাত্রি যাপন করবেন,পরের দিন শনিবার সকালে তিনি স্থানীয় আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে একটি বৈঠক করবেন।বৈঠক শেষে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাল্য কালে যে প্রাথমিক বিদ্যালয়ে পড়ালেখা করেছেন, গিমাডাঙ্গা টুঙ্গীপাড়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় সেটা পরিদর্শন করবেন এবং একটি মুজিব কর্নারের শুভ উদ্বোধন করবেন বলে জানান স্থানীয় নেতাকর্মীগন।
জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের সাথে কথা বললে তিনি সাংবাদিকদের বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর এ সফরকে ঘিরে গোপালগঞ্জ জেলা প্রশাসনের পহ্ম থেকে সবধরনের নিরাপত্তার সুব্যবস্থা নেওয়া হয়েছে। সেই সাথে পুরো জেলা জুড়েও নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। টুঙ্গিপাড়া যেসব প্রবেশদার রয়েছে সেখানে পোশাকধারী সহ সাদা পোশাকেরও বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে , তারা সর্বহ্মনিক নজরদারী করছেন বলে জানান তিনি।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি বিজড়িত ” গিমাডাঙ্গা, টুঙ্গিপাড়া ( জি,টি) মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় সম্পৃক্তদের সাথে কথা বলে জানা যায় শনিবার ০৬-০৭-২৪ইং তারিখ,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উক্ত স্কুলের কোমলমতি ছাত্র – ছাত্রীদের কে সরাসরি জাতির পিতার সম্পর্কে সেই বাল্য কাহিনী শোনাবেন,তারই অধীর আগ্রহে রয়েছে কোমলমতি শিশু ছাত্র ছাত্রীরা।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park