1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে চা বাগান ব্যবস্থাপকদের নিয়ে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত পূর্ব লন্ডনে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে এর সভায় প্রবাসীদের বিভিন্ন দাবী-দাওয়া উত্তাপন জগন্নাথপুরে মহিলাসহ ২ জন পলাতক আসামী গ্রেপ্তার  নেত্রকোনায় নাশকতা মামলার আসামী গ্রেপ্তার জরায়ু ক্যান্সার প্রতিরোধে সচেতনতার গুরুত্ব অপরিসীম- সিলেটে জেলা উন্নয়ন সমন্বয় সভায় মোহাম্মদ শের মাহবুব মুরাদ নেত্রকোনায় নাশকতা মামলার আসামী গ্রেপ্তার জগন্নাথপুরে মহিলাসহ ২ জন পলাতক আসামী গ্রেপ্তার  অপহরণ মামলার দেড় মাসেও উদ্ধার হয়নি ভিকটিম, আসামী গ্রেফতারে ব্যর্থ তিতাস থানা পুলিশ কমলগঞ্জে সাবেক কৃষিমন্ত্রীর ভাগনা পরিচয়ে রেলের জমিদখল এবং মুরগীর ফিড দিয়ে মসলা তৈরী ও বাজারজাত করে রাতারাতি কোটিপতি মুহিত কুলাউড়ায় অসহায় মানুষদের মাঝে শমশেরনগর হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

শান্তিগঞ্জে মালবাহী ট্রাক খাদে, দুই জন আহত

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ২৭ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

শান্তিগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে লবণ ভর্তি ট্রাক খাদে পড়ে চালক ও হেলপার আহত হয়েছেন। আহতরা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, নারায়ণগঞ্জ থেকে সুনামগঞ্জের দিরাই উপজেলাগামী লবণ ভর্তি ট্রাক (রেজিঃনং-ঢাকা-মেট্রো-অ-১১-১৩-১১) নিয়ন্ত্রণ হারিয়ে সিলেট – সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়ক এর শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়ন এর চন্দপুর জামে মসজিদ সংলগ্ন এলাকায় সড়কের পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা ট্রাক এর চালক আবুল মিয়া ও হেলপার সাহেলকে ট্রাক ভিতর থেকে সুস্থ অবস্থায় উদ্ধার করেন। আহতরা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park