1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে চা বাগান ব্যবস্থাপকদের নিয়ে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত পূর্ব লন্ডনে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে এর সভায় প্রবাসীদের বিভিন্ন দাবী-দাওয়া উত্তাপন জগন্নাথপুরে মহিলাসহ ২ জন পলাতক আসামী গ্রেপ্তার  নেত্রকোনায় নাশকতা মামলার আসামী গ্রেপ্তার জরায়ু ক্যান্সার প্রতিরোধে সচেতনতার গুরুত্ব অপরিসীম- সিলেটে জেলা উন্নয়ন সমন্বয় সভায় মোহাম্মদ শের মাহবুব মুরাদ নেত্রকোনায় নাশকতা মামলার আসামী গ্রেপ্তার জগন্নাথপুরে মহিলাসহ ২ জন পলাতক আসামী গ্রেপ্তার  অপহরণ মামলার দেড় মাসেও উদ্ধার হয়নি ভিকটিম, আসামী গ্রেফতারে ব্যর্থ তিতাস থানা পুলিশ কমলগঞ্জে সাবেক কৃষিমন্ত্রীর ভাগনা পরিচয়ে রেলের জমিদখল এবং মুরগীর ফিড দিয়ে মসলা তৈরী ও বাজারজাত করে রাতারাতি কোটিপতি মুহিত কুলাউড়ায় অসহায় মানুষদের মাঝে শমশেরনগর হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভ্যর্থনা জানাতে অপেক্ষায় শিশুরা

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ২৫ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

স্কুলটিকে আইকনিক স্কুলে রুপান্তর করার দাবি শিক্ষার্থীসহ অভিভাবকদের ৫ জুলাই শুক্রবার মুন্সিগঞ্জে অনুষ্ঠিত পদ্মা সেতুর দ্বিতীয় বার্ষিকীর অনুষ্ঠানে যোগদান শেষে দুই দিনের সফরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে জাতির পিতার সমাধীতে শ্রদ্ধা জানাবেন তিনি। এবং জাতির পিতার বাল্যকালের স্কুল গিমাডাঙ্গা জিটি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মুজিব কর্নার উদ্বোধন করবেন। এছাড়াও দলীয় নেতা কর্মীদের সাথে আলোচনা সভা করবেন।
টুঙ্গিপাড়ার গিমাডাঙ্গা জিটি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ১৯১২ সালে প্রতিষ্ঠিত এই স্কুলে শিক্ষাজীবনের হাতে খড়ি হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের। পিতার বাল্য কালের স্কুলে আসছেন কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রীকে অভ্যর্থনা জানাতে স্কুলটিকে সাজাচ্ছে কোমলমতি শিক্ষার্থীরা। এই স্কুলেই তিনি উদ্বোধন করবেন মুজিব কর্নার।
এর পাশাপাশি বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত এই স্কুলকে আইকনিক স্কুলে রূপান্তর করার দাবি শিক্ষার্থীসহ অভিভাবকদের। শুধু বঙ্গবন্ধুর বাল্যকালের স্কুলই নয়, প্রধানমন্ত্রীর আগমনের খবরে গোটা টুঙ্গিপাড়া বাসী আনন্দিত। প্রধানমন্ত্রীর নিরাপত্তায় স্থানীয় প্রশাসনের সাথে কাজ করছে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে দলের দিক নির্দেশনা মূলক বক্তব্য শোনার অপেক্ষায় রয়েছেন তারা।
মূলত টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতে ব্যক্তিগত সফরের উদ্দেশ্য থাকলেও পরে গিমাডাঙ্গা জিটি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মুজিব কর্নার উদ্বোধনের সিদ্ধান্ত দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও আওয়ামী লীগ নেতা কর্মীদের সাথে বৈঠকের কথা রয়েছে । এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে জাতির পিতার সমাধি সৌধ কমপ্লেক্স এলাকার ধোয়া-মোছাসহ শোভাবর্ধনের কাজও ইতোমধ্যে শেষ হয়েছে। তা ছাড়া আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে বিভিন্ন সড়কে অসংখ্য ব্যানার-ফেস্টুন টাঙ্গানো হয়েছে। টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মঈনুল হক জানান, প্রধানমন্ত্রীর সফরকে কেন্দ্র করে প্রশাসনের পক্ষ থেকে সবধরনের প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। পরের দিন শনিবার কয়েকটি কর্মসূচি পালন শেষে বিকেলে ঢাকায় ফিরবেন তিনি।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park