1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে চা বাগান ব্যবস্থাপকদের নিয়ে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত পূর্ব লন্ডনে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে এর সভায় প্রবাসীদের বিভিন্ন দাবী-দাওয়া উত্তাপন জগন্নাথপুরে মহিলাসহ ২ জন পলাতক আসামী গ্রেপ্তার  নেত্রকোনায় নাশকতা মামলার আসামী গ্রেপ্তার জরায়ু ক্যান্সার প্রতিরোধে সচেতনতার গুরুত্ব অপরিসীম- সিলেটে জেলা উন্নয়ন সমন্বয় সভায় মোহাম্মদ শের মাহবুব মুরাদ নেত্রকোনায় নাশকতা মামলার আসামী গ্রেপ্তার জগন্নাথপুরে মহিলাসহ ২ জন পলাতক আসামী গ্রেপ্তার  অপহরণ মামলার দেড় মাসেও উদ্ধার হয়নি ভিকটিম, আসামী গ্রেফতারে ব্যর্থ তিতাস থানা পুলিশ কমলগঞ্জে সাবেক কৃষিমন্ত্রীর ভাগনা পরিচয়ে রেলের জমিদখল এবং মুরগীর ফিড দিয়ে মসলা তৈরী ও বাজারজাত করে রাতারাতি কোটিপতি মুহিত কুলাউড়ায় অসহায় মানুষদের মাঝে শমশেরনগর হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

পঞ্চগড়ের আটোয়ারীতে ব্রিজের নিচ থেকে যুবকের মরদেহ উদ্ধার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ২৯ বার পঠিত

উমর ফারুক পঞ্চগড় জেলা প্রতিনিধি:

পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলায় শাকিল রানা (২৮) নামে এক যুবকের ব্রিজের নিচ থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (৩ জুলাই) রাত ১০ টার দিকে আটোয়ারী-বোদা সড়কের পল্লী বিদ্যুৎ এলাকার সুখের পুলের নীচ থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।
নিহত যুবক উপজেলার রাধানগর ইউনিয়নের বড়দাপ প্যারিস এলাকার আজিজুল হকের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয়রা পুলের নিচে পানিতে ভাসমান অবস্থায় যুবকের মরদেহ ভসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থল থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করেন । আটোয়ারী থানার অফিসার ইনচার্জ আবু মুসা মিঞা যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন।
যেহেতু নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি সেহেতু কিছু বলা যাচ্ছেনা কীভাবে মারা গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।
তিনি আরও বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। আটোয়ারী থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park