1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে ডেসটিনি ২০০০ লিঃ ও দৈনিক ডেসটিনি পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত মোহাম্মদগঞ্জ বাজারে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের কর্মী সভা নেত্রকোনায় কালী মন্দিরের প্রতিমা ভাঙচুর ধর্মপাশায়, গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ অথেনটিক সেন্ট্রাল স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান জগন্নাথপুরে স্কুল ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেপ্তার পঞ্চগড়ে ৮ দফা দাবি নিয়ে চা চাষিদের মানববন্ধন মৌলভীবাজারে ডেসটিনি ২০০০ লিঃ ও দৈনিক ডেসটিনি পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোনায় ফুটবল খেলতে নিষেধ করায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা বৃটেনের কার্ডিফে দারুল ক্বিরাত-২০২৪ এর ফলাফল, সনদ, ক্রেষ্ট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

আনোয়ার ফাউন্ডেশন ইউকের পক্ষ থেকে দক্ষিণ সুরমা প্রেসক্লাবে রেইনকোট প্রদান

  • আপডেট সময় : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ৫৮ বার পঠিত

সালেহ আহমদ (স’লিপক):

সিলেটের দক্ষিণ সুরমা প্রেসক্লাব সদস্যদেরকে আনোয়ার ফাউন্ডেশন ইউকের পক্ষ থেকে ২০টি রেইনকোট প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২ জুলাই) দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ হলরুমে রেইনকোট প্রদান অনুষ্ঠানে দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম মুসিকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ বদরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সংবাদিকরা সমাজের দর্পন। তারা রোদ-বৃষ্টি উপেক্ষা করে দেশ ও সমাজের বাস্তব চিত্র গণমাধ্যেমে তুলে ধরেন। আনোয়ার ফাউন্ডেশন ইউকের প্রতিষ্ঠাতা আনোয়ার মিয়া ও পরিচালক রেহেনা বেগমের ব্যক্তিগত তহবিল থেকে সাংবাদিকদের রেইনকোট প্রদান একটা ভালো কাজ।

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শরীফ আহমদের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার ঊর্মি রায়, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মাহবুবুর রহমান, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হাজী এম আহমদ আলী, আনোয়ার ফাউন্ডেশন ইউকের বাংলাদেশ প্রতিনিধি লিমন আহমদ।

দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম ইমরান এর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে এসময় প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ শাহেদ আহমদ শান্ত, সহ সাধারণ সম্পাদক খায়রুল আমিন রাফসান, কার্যনির্বাহী কমিটির সদস্য জাহেদ আহমদ, সদস্য সুলতান সুমন, শেখ সাদিম আহমদ, শেখ জাবেদ আহমদ (এমরান), আব্দুল হাসিব, মোঃ সুহেল মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park