1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে চা বাগান ব্যবস্থাপকদের নিয়ে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত পূর্ব লন্ডনে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে এর সভায় প্রবাসীদের বিভিন্ন দাবী-দাওয়া উত্তাপন জগন্নাথপুরে মহিলাসহ ২ জন পলাতক আসামী গ্রেপ্তার  নেত্রকোনায় নাশকতা মামলার আসামী গ্রেপ্তার জরায়ু ক্যান্সার প্রতিরোধে সচেতনতার গুরুত্ব অপরিসীম- সিলেটে জেলা উন্নয়ন সমন্বয় সভায় মোহাম্মদ শের মাহবুব মুরাদ নেত্রকোনায় নাশকতা মামলার আসামী গ্রেপ্তার জগন্নাথপুরে মহিলাসহ ২ জন পলাতক আসামী গ্রেপ্তার  অপহরণ মামলার দেড় মাসেও উদ্ধার হয়নি ভিকটিম, আসামী গ্রেফতারে ব্যর্থ তিতাস থানা পুলিশ কমলগঞ্জে সাবেক কৃষিমন্ত্রীর ভাগনা পরিচয়ে রেলের জমিদখল এবং মুরগীর ফিড দিয়ে মসলা তৈরী ও বাজারজাত করে রাতারাতি কোটিপতি মুহিত কুলাউড়ায় অসহায় মানুষদের মাঝে শমশেরনগর হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

জলঢাকায় ৩ শত ৪৫ বোতল ফেন্সিডিল সহ আটক ২ ,। ট্রাক জব্দ

  • আপডেট সময় : সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ৩৬ বার পঠিত

হাসানুজ্জামান সিদ্দিকী হাসান নীলফামারী জেলা প্রতিনিধি

নীলফামারীর জলঢাকায় ৩ শত ৪৫ বোতল ফেনসিডিল সহ ২জন আটক ও ১টি পাথর বোঝাই ট্রাক জব্দ করেছে থানা পুলিশ।
নীলফামারী জলঢাকা উপজেলাকে মাদক মুক্ত করার লক্ষ্যে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় রবিবার মধ্য রাতে জলঢাকা থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম মজুমদার এর নেতৃত্বে থানার অফিসার ও ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ডালিয়া রোডস্থ বালাগ্রাম ইউনিয়নের মন্থের ডাঙ্গা নামক স্থানে চেকপোষ্ট বসিয়ে ডালিয়া হতে আসা ০১টি পাথর বোঝাইকৃত রংপুর মেট্রো ট ১১ – ০০৭৪ নাম্বারের ট্রাকে অভিযান চালিয়ে ৩ শত ৪৫ বোতল ফেনসিডিল বহনের সময় ২জনকে আটক ও ট্রাকটি জব্দ করা হয়।
আটককৃতরা হলেন লালমনিরহাট জেলার পাঠগ্রাম থানার বাউরা নবীনগর ঝুমুর আলীর বাজার
এলাকার ফারুক হোসেনের পুত্র ট্রাক চালক সোহেল রানা মিঠু,(২৮), একই জেলা, থানা এলাকার হোসেন আলীর পুত্র মোঃ হুমায়ুন কবির জসিম (২৮)।
পরে আটককৃতদের দেখানো মতে ট্রাকের বডির সামনে পাথরের ভিতরে থাকা দুইটি প্রিন্টের কালো খয়েরি ও হালকা গোরাপী রং এর ব্যাগের ভিতর ৩ শত ৪৫ বোতল ফেনসিডিল সহ ২ জন হাতেনাতে আটক ও রংপুর মেট্রো ট ১১ – ০০৭৪ নাম্বারের ট্রাকটি জব্দ করে থানায নিয়ে আসে। যার বর্তমান বাজার মুল্য ৩ লক্ষ টাকা।
থানা সূত্রে জানাযায় আটককৃতদের বিরুদ্ধে জলঢাকা থানার মামলা নং- ০১। তারিখ ১/৭/২৪, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১৩(গ)/৩৬(১)সারনীর ১৪(গ) ৪১. রুজুু করা হয়।
থানা অফিসার ইনচার্জ মুক্তারুল আলম জানান সুস্থ ও সুন্দর সমাজ গঠন করতে হলে সমাজ থেকে মাদক মুক্ত করতে হবে। তাই জলঢাকাকে মাদক মুক্ত করতে আমাদের অভিযান চলবে।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park