1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে ডেসটিনি ২০০০ লিঃ ও দৈনিক ডেসটিনি পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত মোহাম্মদগঞ্জ বাজারে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের কর্মী সভা নেত্রকোনায় কালী মন্দিরের প্রতিমা ভাঙচুর ধর্মপাশায়, গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ অথেনটিক সেন্ট্রাল স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান জগন্নাথপুরে স্কুল ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেপ্তার পঞ্চগড়ে ৮ দফা দাবি নিয়ে চা চাষিদের মানববন্ধন মৌলভীবাজারে ডেসটিনি ২০০০ লিঃ ও দৈনিক ডেসটিনি পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোনায় ফুটবল খেলতে নিষেধ করায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা বৃটেনের কার্ডিফে দারুল ক্বিরাত-২০২৪ এর ফলাফল, সনদ, ক্রেষ্ট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ধর্মপাশায় ঐতিহাসিক ৭মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত 

  • আপডেট সময় : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ১৪০ বার পঠিত
রবি মিয়া ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে  সোমবার বেলা ১২টার দিকে ঐতিহাসিক ৭মার্চ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসন এই সভার আয়োজন করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ গিয়াস উদ্দীন এই সভায় সভাপতিত্ব করেন। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা ছফেদ আলী, বীর মুক্তিযোদ্ধা গাজী শামছুউদ্দিন, উপজেলা কৃষি কর্মকর্তা মীর হাসান আল বান্না,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, এলজিইডির উপজেলা প্রকৌশলী মোহাম্মদ শাহাব উদ্দিন, জনস্বাস্থ্য বিভাগের উপসহকারী প্রকৌশলী মেহেদী  হাসান প্রমুখ।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park