1. admin@dailyhumanrightsnews24.com : admin :
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
শ্রীমঙ্গলে ডেসটিনি ২০০০ লিঃ ও দৈনিক ডেসটিনি পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত মোহাম্মদগঞ্জ বাজারে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের কর্মী সভা নেত্রকোনায় কালী মন্দিরের প্রতিমা ভাঙচুর ধর্মপাশায়, গৃহবধূকে ধর্ষণের চেষ্টা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার অভিযোগ অথেনটিক সেন্ট্রাল স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান জগন্নাথপুরে স্কুল ছাত্রী অপহরণ মামলার আসামী গ্রেপ্তার পঞ্চগড়ে ৮ দফা দাবি নিয়ে চা চাষিদের মানববন্ধন মৌলভীবাজারে ডেসটিনি ২০০০ লিঃ ও দৈনিক ডেসটিনি পত্রিকার মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোনায় ফুটবল খেলতে নিষেধ করায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা বৃটেনের কার্ডিফে দারুল ক্বিরাত-২০২৪ এর ফলাফল, সনদ, ক্রেষ্ট ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

২২ বছর পর হারানো মায়ের দেখা পেলো শিল্পী

  • আপডেট সময় : বুধবার, ২৫ অক্টোবর, ২০২৩
  • ১৪১ বার পঠিত
হুমায়ুন কবির,ময়মননিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কাকনী ইউনিয়নের গোয়াতলা গ্রামের আঃ রাজ্জাকের স্ত্রী সমলা বেগম (৪২) মানসিক রোগে আক্রান্ত হয়ে বিগত ২২ বছর আগে বাড়ি থেকে হারিয়ে যায। তখন এক মাত্র কন্যা শিল্পী বেগমের বয়স ছিল ৬ মাস। সমলা বেগমের একমাত্র মেয়ে শিল্পী বেগমের দাদা দাদী লালন পালন করে বাড়ির পাশেই বিয়ে দেয়। বর্তমানে শিল্পী বেগম ৩ সন্তানের জননী। তার স্বামী ঢাকা শহরে সিএনজি চালক।
গত শুক্রবার ঢাকা জেলার কেরানীগঞ্জ এলাকার আপন ঘর ফাউন্ডেশন নামক সংস্থার সুপার ভাইজার হাফেজ মোঃ আব্দুল হান্নান দৈনিক মানবজমিন পত্রিকার তারাকান্দা প্রতিনিধি রফিক বিশ্বাস কে জানান,২০০৪ সনে ঢাকা শহরে পাওয়া মানসিক প্রতিবন্ধি ওই মহিলাকে পেযে চিকিৎসা সেবা দিলে কিছুটা সুস্থ করে। তখন তার নাম সমলা বাড়ি ময়মনসিংহের তারাকান্দা উপজেলার গোয়াতলা বলে জানান। পরে সাংবাদিক রফিক বিশ্বাস সরেজমিন ঘুরে গোয়াতলা গ্রামে তার মেয়ে শিল্পী বেগমের খোজ পান। সমলা বেগম হারিয়ে যাওয়ার সময় তার মেয়ের বয়স ৬ মাস থাকায় তার মাকে চিনতে পারেনি। সমলার চাচাতো ভাই আবুল মুনসুর ৬০) ও প্রতিবেশীরা সমলার ছবি দেখে ও ভিডিও কলে কথা বলে সমলাকে সনাক্ত করে।সমলার মেযে শিল্পী বেগম জানান, তার স্বামী ও তার বাবা আঃ রেজাকের সাথে আলাপ আলোচনা করে তার মাকে আনতে যাবে।
সমলা বেগম ও তার স্বামী গত সোমবার কেরানীগঞ্জ আপন ঘর ফাউন্ডেশন যান এবং কেরানিগন্জ মডেল থানা পুলিশের মাধ্যমে তার মা সমলা বেগমকে হেফাজতে নিয়ে আসেন।
সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park