1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে চা বাগান ব্যবস্থাপকদের নিয়ে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত পূর্ব লন্ডনে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে এর সভায় প্রবাসীদের বিভিন্ন দাবী-দাওয়া উত্তাপন জগন্নাথপুরে মহিলাসহ ২ জন পলাতক আসামী গ্রেপ্তার  নেত্রকোনায় নাশকতা মামলার আসামী গ্রেপ্তার জরায়ু ক্যান্সার প্রতিরোধে সচেতনতার গুরুত্ব অপরিসীম- সিলেটে জেলা উন্নয়ন সমন্বয় সভায় মোহাম্মদ শের মাহবুব মুরাদ নেত্রকোনায় নাশকতা মামলার আসামী গ্রেপ্তার জগন্নাথপুরে মহিলাসহ ২ জন পলাতক আসামী গ্রেপ্তার  অপহরণ মামলার দেড় মাসেও উদ্ধার হয়নি ভিকটিম, আসামী গ্রেফতারে ব্যর্থ তিতাস থানা পুলিশ কমলগঞ্জে সাবেক কৃষিমন্ত্রীর ভাগনা পরিচয়ে রেলের জমিদখল এবং মুরগীর ফিড দিয়ে মসলা তৈরী ও বাজারজাত করে রাতারাতি কোটিপতি মুহিত কুলাউড়ায় অসহায় মানুষদের মাঝে শমশেরনগর হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

নিখোঁজ সন্তান যখন মায়ের বুকে ফিরে আসে তখন মায়ের বুকটা কতটা ভরে যায় তা শুধু ফিরে পাওয়া সন্তানের মা’ই বলতে পারেন”

  • আপডেট সময় : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১৫ বার পঠিত

মোঃ শিহাব উদ্দিন গোপালগঞ্জ

এমনই একটি ঘটনার সাক্ষী হয়ে রইল গোপালগঞ্জ সদর থানা পুলিশ। অদ্য ১৪/০৯/২৩ তারিখ বিকাল ১৬:১০ ঘটিকায় জনৈক আঁখি বেগম ওরফে আকলিমা (৪০) তার ০৯ বছরের ছেলে আবু বক্কর সিদ্দিক এর নিখোঁজ সংক্রান্তে গোপালগঞ্জ সদর থানায় একটি জিডি করেন। উক্ত জিডিতে নিখোঁজ ছেলেটির একটি ছবিও সংযুক্ত করেন। জিডিটি এসআই নিয়াজ মোর্শেদের নামে হাওলা করা হয়।

এরপর নিয়াজ মোর্শেদ উক্ত নিখোঁজ জিডি নিয়ে ডিউটিতে বের হন। জিডির কপি হাতে, আর নিখোঁজ ছেলেটির (জিডিতে থাকা) ছবি যেন নিয়াজ নিজের হৃদয়ে গেঁথে নেন। ডিউটিরত অবস্থায় লঞ্চঘাট এলাকায় গাড়ি নিয়ে পেট্রোলিং করার সময় অনুমান ২১:১৫ ঘটিকায় দূর থেকে হঠাৎ নিয়াজের চোখ পড়ে একটি লাল গেঞ্জি পরা ছেলের উপর। ছেলেটি হেঁটে চলে যাচ্ছে। নিয়াজ ড্রাইভারকে বলেন গাড়ি থামান! থামান! গাড়ি থেকে নেমে নিয়াজ দৌড়ে চলে যায় ছেলেটির কাছে। কাছে গিয়ে নিয়াজের স্বস্তির নি:শ্বাস। যেন তার হৃদয়ে থাকা নিখোঁজ ছেলেটির ছবির সাথে খুঁজে পাওয়া ছেলেটির ছবির হুবুহু মিল। তারপরও জিডির কপি নিয়ে আরেকবার মিলিয়ে দেখা। ছেলেটির নাম-ঠিকানা জিজ্ঞাসা করলে তাও জিডির সাথে মিলে যায়।

এরপর আবু বক্করকে থানায় নিয়ে আসে এসআই নিয়াজ। সংবাদ দেওয়া হয় তার মাকে। মা এসে ছেলে পেয়ে আনন্দে আত্মহারা। এরপর বিধি মোতাবেক আবু বক্করকে তার মায়ের জিম্মায় প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park