1. admin@dailyhumanrightsnews24.com : admin :
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
মৌলভীবাজারে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধে চা বাগান ব্যবস্থাপকদের নিয়ে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত পূর্ব লন্ডনে গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে এর সভায় প্রবাসীদের বিভিন্ন দাবী-দাওয়া উত্তাপন জগন্নাথপুরে মহিলাসহ ২ জন পলাতক আসামী গ্রেপ্তার  নেত্রকোনায় নাশকতা মামলার আসামী গ্রেপ্তার জরায়ু ক্যান্সার প্রতিরোধে সচেতনতার গুরুত্ব অপরিসীম- সিলেটে জেলা উন্নয়ন সমন্বয় সভায় মোহাম্মদ শের মাহবুব মুরাদ নেত্রকোনায় নাশকতা মামলার আসামী গ্রেপ্তার জগন্নাথপুরে মহিলাসহ ২ জন পলাতক আসামী গ্রেপ্তার  অপহরণ মামলার দেড় মাসেও উদ্ধার হয়নি ভিকটিম, আসামী গ্রেফতারে ব্যর্থ তিতাস থানা পুলিশ কমলগঞ্জে সাবেক কৃষিমন্ত্রীর ভাগনা পরিচয়ে রেলের জমিদখল এবং মুরগীর ফিড দিয়ে মসলা তৈরী ও বাজারজাত করে রাতারাতি কোটিপতি মুহিত কুলাউড়ায় অসহায় মানুষদের মাঝে শমশেরনগর হাসপাতালের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

আমরা করব জয়-কে জার্সি উপহার দিলো টি-এম হেলথ কেয়ার

  • আপডেট সময় : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৩ বার পঠিত

আমিনুল ইসলাম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে সরকারের নিবন্ধিতপ্রাপ্ত সামাজিক ও মানবিক সংগঠন “আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থা”কে জার্সি উপহার দিয়েছে টি-এম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা খান কিডনী সেন্টার।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুর ১২টায় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. মোশাররফ হোসেন বাবু’র পৃষ্ঠপোষকতায় প্রতিষ্ঠানটির পক্ষে সংস্থাটির নেতৃবৃন্দের হাতে উপহারের জার্সি তুলে দেয়া হয়।

জার্সি তুলে দেন টি-এম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা খান কিডনী সেন্টারের পরিচালক সহকারী অধ্যাপক মো. সাদেকুল ইসলাম ও পরিচালক সহকারী অধ্যাপক মো. কামরুজ্জামান মাসুদ।

এসময় উপস্থিত ছিলেন আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক প্লাবন শুভ, সহ-সভাপতি বাপ্পী দাস, সাধারণ সম্পাদক সোহেল রানা, কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, সদস্য আরিয়ান বাবু প্রমুখ।

টি-এম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা খান কিডনী সেন্টারের পরিচালক সহকারী অধ্যাপক মো. সাদেকুল ইসলাম বলেন, আমরা করব জয় সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকেই সামাজিক ও মানবিক কাজে এলাকায় দৃষ্টান্ত স্থাপন করেছে। এমন একটি সংগঠন সত্যি সমাজে প্রয়োজন। তাদেরকে উৎসাহিত করতে টি-এম হেলথ কেয়ারের এমডি মোশাররফ হোসেন বাবুর পক্ষে থেকে জার্সি উপহার দেয়া হয়।

সংস্থাটির প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক প্লাবন শুভ ও সাধারণ সম্পাদক সোহেল রানা বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বিভিন্ন স্বাস্থ্যসেবা প্রদানসহ সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে টি-এম হেলথ কেয়ার কর্তৃপক্ষ তাদের সামাজিক দায়িত্ব পালন করে যাচ্ছে। এতে করে এলাকার বহু গরীব অসহায় মানুষ উপকৃত হচ্ছেন। বিভিন্নস্থানে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদানসহ স্বল্পখরচে টি-এম হেলথ কেয়ারে সেবা নিচ্ছেন অনেক অসহায় দুঃখী মানুষ। এটি অবশ্যই প্রশংসনীয়। প্রতিষ্ঠানটি এভাবেই মানুষের সেবায় এগিয়ে যাক।

আমরা করব জয় সমাজ কল্যাণ সংস্থার পক্ষ থেকে তারা পৃষ্ঠপোষকতার জন্য টি-এম হেলথ কেয়ার এন্ড ইমদাদ-সিতারা খান কিডনী সেন্টার কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। ##

সংবাদটি শেয়ার করুন :
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০১৮ দৈনিক মানবাধিকার সংবাদ
Theme Customized By Shakil IT Park